Logo
Logo
×

খেলা

মাহমুদউল্লাহকে উৎসাহ দিচ্ছেন দর্শকরা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৪৭ পিএম

মাহমুদউল্লাহকে উৎসাহ দিচ্ছেন দর্শকরা

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে নিউজিল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ দল। এ ম্যাচে ইনজুরি সমস্যা কাটিয়ে দলে ফিরেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক তামিম ইকবাল। একই সঙ্গে একাদশে সুযোগ পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও নুরুল হাসান সোহান।

এশিয়া কাপের দলে মাহমুদউল্লাহ না থাকায় সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় নানা সমালোচনা। অনেকেই ভেবেছিলেন এই অভিজ্ঞ ব্যাটারের ক্যারিয়ার শেষ। দীর্ঘ ৬ মাস পর মিরপুরের হোম অফ ক্রিকেটে খেলতে নেমেই রিয়াদ ভক্তরা স্বাগত জানান তাকে। 

মাঠে খেলা দেখতে আসা দর্শকরা উৎসাহ জোগাচ্ছেন রিয়াদকে। ইনিংসের ষষ্ঠ ওভারে বোলিং করছিলেন নাসুম আহমেদ। তখন মাহমুদউল্লাহ ফিল্ডিং করছিলেন কভারে। তার কাছে বল যাওয়াতেই উত্তর পাশের গ্যালারি থেকে শুরু হয় চিৎকার। দর্শকদের এমন চিৎকার দেখে বোঝা যায় মাহমুদউল্লাহ ফেরায় কতটা খুশি তারা।

চলতি বছরের মার্চে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের পর দল থেকে বাদ পড়া মাহমুদউল্লাহ রিয়াদের কাছে এটি মূলত নিজেকে প্রমাণের মঞ্চ।

মিডলঅর্ডার এ ব্যাটার ইমপ্যাক্ট ক্রিকেট খেলতে না পারলে জাতীয় দলের পরিকল্পনা থেকে স্থায়ী বাদ পড়ার শঙ্কায় থাকবেন। আর মোটামুটি ভালো করলে পেতে পারেন বিশ্বকাপে যাওয়ার টিকিট।

বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলায় মুখোমুখি হয় বাংলাদেশ-নিউজিল্যান্ড।

এদিন টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই বৃষ্টির বাগড়ায় পড়ে যায় নিউজিল্যান্ড। দুই ঘণ্টারও বেশি সময় ধরে খেলা বন্ধ থাকায় ম্যাচের দৈর্ঘ্য ৮ ওভার কমে যায়। খেলা হবে ৪২ ওভারে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম