Logo
Logo
×

খেলা

আমি কেন অবসর নেব: হাসান আলি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০২:১৫ পিএম

আমি কেন অবসর নেব: হাসান আলি

ভক্তের অবসরের প্রস্তাবে যা বললেন হাসান আলি। ছবি: ক্রিকেট পাকিস্তান

আগামী ৫ অক্টোবর থেকে শুরু হতে চলেছে ক্রিকেটের ওয়ানডে বিশ্বকাপ। ইতোমধ্যে অনেক দল তাদের অস্থায়ী স্কোয়াড ঘোষণা করেছে। পাকিস্তানও শিগগিরই দল ঘোষণা করতে পারে বলে মনে করা হচ্ছে। 

তবে এশিয়া কাপে নাসিম শাহের ইনজুরির পর অনেকটা বিপদে পড়েছে পাকিস্তান দল। এশিয়া কাপে নাসিম শাহের বদলি হিসেবে দলে জায়গা দেওয়া হয়েছিল জামান খানকে, কিন্তু জামানকে বিশ্বকাপের দলে নেওয়া হবে কি না- তা একটা বড় প্রশ্ন। 

ক্রিকেট পাকিস্তান সূত্রে জানা যায়, নাসিম শাহ বিশ্বকাপের জন্য ফিট না হলে জামান খান নয়, অভিজ্ঞ বোলার হাসান আলি পাকিস্তানের বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত হতে পারেন। হাসান আলিও ইনজুরিতে পড়েছেন, তবে তিনি দ্রুত ফিট হচ্ছেন, তাই তিনি দলে জায়গা করে নিতে পারেন। সম্প্রতি তাকে নেটে বোলিং করতেও দেখা গেছে। হাসান আলি তার শেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন ২০২২ সালের ১২ জুন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে।

এই যখন আলোচনা, তার মাঝেই হাসান আলিকে নিয়ে পাকিস্তানের এক ক্রিকেট ভক্ত প্রশ্ন তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এক্স-এ (সাবেক টুইটার) সেই ক্রিকেট ভক্ত পাকিস্তানের প্রতিভাবান বোলার আরশাদ খানের একটি ভিডিও আপলোড করেছেন। সেই সঙ্গে ভিডিওতে তিনি হাসান আলিকে টার্গেট করে আরশাদের দক্ষতার কথা প্রকাশ করেছেন। 

আরশাদ খানের ভিডিওটি পোস্ট করে ওই ক্রিকেট ভক্ত লিখেছেন, ‘এক্সট্রা বাউন্সটা দেখুন যেটা সে করছে, খারাপ বল খুবই কম করছে। ব্যাটারদের রান করতে বেশ কষ্ট হচ্ছে। হাসান তো আসেন ব্যাটারদের সেট করে দিতে। হাসান দয়া করে আপনি এবার সাদা বলের ক্রিকেট থেকে অবসর নিন। আমরা আর বিশ্বকাপে অপমানিত হতে পারব না।’ 

ক্রিকেট পাকিস্তান বলছে, এর উত্তরে দিয়েছেন হাসান আলিও। কোনো রাগ না করেই সেই ভক্তকে হাসান আলি লিখেছেন, ‘আরশাদ যে ভালো বোলার এই বিষয়ে কোনো সন্দেহ নেই। কিন্তু আমি কেন অবসর নেব। আমি তো এখন ২৯ বছরের তরুণ ক্রিকেটার।’ 

তবে আরশাদের এমন উত্তরে অনেকেই লিখেছেন, ‘২৯ বছরের বোলারের মতো গতিটাও নিয়ে এসো ভাই।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম