Logo
Logo
×

খেলা

হালাল খাবারের খোঁজে ক্যাসিনোয় গিয়ে বিপদে পিসিবির দুই কর্তা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫৩ পিএম

হালাল খাবারের খোঁজে ক্যাসিনোয় গিয়ে বিপদে পিসিবির দুই কর্তা

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দুই কর্মকর্তা শ্রীলংকার কলম্বোর একটি বিখ্যাত ক্যাসিনোয় গিয়ে বিতর্কে জড়িয়েছেন। এজন্য তাদের কারণ দর্শানোর নোটিশ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

পাকিস্তানের উর্দুভাষার সংবাদমাধ্যম ডেইলি জং গত সোমবার এ খবর প্রকাশ করে। পিসিবির দুই কর্মকর্তা আত্মপক্ষ সমর্থন করে বলেছেন, তারা সেখানে হালাল খাবারের খোঁজে গিয়েছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে পিসিবির জেনারেল ম্যানেজার আদনান আলী ও মিডিয়া পরিচালক উমর ফারুক কালসনের ক্যাসিনোয় ঢুঁ মারার ভিডিও ভাইরাল হয়। তারা আইসিসির আচরণবিধি ভেঙে জুয়াসংশ্লিষ্ট স্থানে গিয়ে বিপাকে পড়েছেন তারা। 

পিসিবির কারণ দর্শানোর নোটিশ পাওয়ার পর দুই কর্মকর্তা আত্মপক্ষ সমর্থন করে বলেছেন, শেষ রাতের দিকে আশপাশে সব খাবারের রেস্টুরেন্ট বন্ধ হয়ে গিয়েছিল। তারা ক্ষুধার্ত থাকায় বাধ্য হয়ে হালাল খাবারের খোঁজে ক্যাসিনোয় গিয়েছিলেন। ক্যাসিনোয় গিয়ে নিষিদ্ধ কোনো কর্মকাণ্ডে জড়ানোর ইচ্ছা তাদের ছিল না বলে জানিয়েছেন তারা।

পিসিবির এই দুই কর্মকর্তা বেশির ভাগ সময় খেলোয়াড়দের সঙ্গে থাকেন। ক্যাসিনোয় যাওয়ার খবর জেনে দ্রুতই তাদের কাছে এর কারণ জানতে চান পিসিবির প্রধান নির্বাহী সালমান নাসের। পিসিবি প্রধান জাকা আশরাফ এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

এর আগে ২০১৫ সালের বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাকিস্তানের ম্যাচের আগে ক্রাইস্টচার্চে স্ত্রীকে সঙ্গে নিয়ে ক্যাসিনোয় গিয়ে সমালোচিত হয়েছিলেন সাবেক প্রধান নির্বাচক মঈন খান। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম