Logo
Logo
×

খেলা

আবারও ড্রেসিংরুমে ফিরছেন সুজন!

Icon

ক্রীড়া প্রতিবেদন

প্রকাশ: ২১ আগস্ট ২০২৩, ০১:৪২ পিএম

আবারও ড্রেসিংরুমে ফিরছেন সুজন!

রাসেল ডমিঙ্গো কোচ থাকার সময় জাতীয় দলের 'টিম ডিরেক্টর' ছিলেন সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজনকে। চন্ডিকা হাথুরুসিংহে আসার পর তিনি চলে যান জাতীয় দলের বাইরে। তবে আসন্ন এশিয়া কাপ দিয়ে আবারও বাংলাদেশ দলের দায়িত্বে ফিরতে যাচ্ছেন তিনি।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, এশিয়া কাপে পর্যবেক্ষক হিসেবে যাবেন সুজন। সব কিছু ঠিকভাবে চললে ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপে টিম ডিরেক্টরের পুরনো পদ ফিরে পেতে পারেন তিনি। সে ক্ষেত্রে আবারও সাকিবদের ড্রেসিংরুমে দেখা যাবে সুজনকে।

রোববার বাংলাদেশ দলের অনুশীলনে দেখা গেছে সাবেক এই অধিনায়ককে। স্পিনারদের নেট দেখার পাশাপাশি কোচিং স্টাফদের সঙ্গে আলোচনা করেন সুজন।

হাথুরুসিংহে প্রথম দফায় কোচ থাকার সময় জাতীয় দলের ম্যানেজার ছিলেন বিসিবির প্রভাবশালী এই বোর্ড পরিচালক৷ এ মেয়াদে তিনি এতদিন ছিলেন কিছুটা দূরত্বে। 

এদিকে এশিয়া কাপের মূল স্কোয়াডের বাইরে কয়েকজন ক্রিকেটার ছিলেন অনুশীলনে। সৌম্য সরকার, খালেদ আহমেদ, জাকির হাসান, মোসাদ্দেক হোসেন সৈকতদের সঙ্গে থাকার কথা ছিল মাহমুদউল্লাহ রিয়াদও। তবে পারিবারিক জরুরি কাজে কাল তাকে মাঠে দেখা যায়নি।

আরও পড়ুন: ব্যাটিংয়ে ফিরলেন তামিম

এর আগে গত ৫ আগস্ট গণমাধ্যমের মুখোমুখি হন সুজন। সেই সময় তার কাছে ড্রেসিংরুমে ফেরার ব্যাপারে জানতে চাওয়া হয়। সুজন বলেন, আমি বিসিবির কর্মকর্তা না যে, এখানে আমার কাজ করতেই হবে। তবে বোর্ড যদি চায় জাতীয় দলের ড্রেসিংরুমে থাকতে হবে— আমি থাকব, না চাইলে না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম