Logo
Logo
×

খেলা

মেসিকে টপকিয়ে শীর্ষে রোনালদো

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২৩, ১০:৫৫ পিএম

মেসিকে টপকিয়ে শীর্ষে রোনালদো

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসিকে টপকে শীর্ষে উঠে গেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। 

সম্প্রতি যুক্তরাষ্ট্রের লসএঞ্জেলসের র‌্যাংকার নামক একটি প্রতিষ্ঠান বিশ্বের সেরা ক্রীড়াবিদদের নিয়ে অনলাইনে একটি জরিপ করে। সেই জরিপে সেরা ১৫ জন তারকার নাম উঠে আসে। 

তাদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে সবাইকে ছাড়িয়ে শীর্ষস্থান দখল করে নেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। দ্বিতীয় পজিশনে আছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসি।

তৃতীয় পজিশনে আছেন যুক্তরাষ্ট্রের তারকা বাক্সেটবল তাকরা মিসেল জর্ডান। চারে জ্যামাইকান গতির তারকা উসাইন বোল্ট। পাঁচে যুক্তরাষ্ট্রের বাস্কেটবল তারকা লেবরন জেমস। ছয়ে সুইজারল্যান্ডের টেনিস তারকা রজার ফেদেরার। সাতে ব্রাজিলের ফুটবল স্টার নেইমার। 

আট নম্বর পজিশনে আছেন যুক্তরাষ্ট্রের বাস্কেটলবল তারকা স্টেফ কারি। নয় নম্বরে আছেন আমেরিকান ফুটবল প্লেয়ার টম ব্র্যাডি আর দশে আছেন আয়ারল্যান্ডের মার্শাল আর্টস প্লেয়ার কনর ম্যাকগ্রেগর।

এছাড়া এগারো নম্বর পজিশনে জায়গা করে নেন যুক্তরাষ্ট্রের রেসলার জন সিনা, ১২তম স্থান দখল করে নেন আমেরিকান টেনিস তারকা সেরেনা উইলিয়ামস, ১৩তম স্থান দখল করে নেন গলফার টাইগার উডস, ১৪তম হন স্পেনের টেনিস তারকা রাফায়েল নাদাল; আর ১৫তম স্থান দখল করে নেন সার্বিয়ান টেনিস তারকা নোভাক জোকোভিচ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম