Logo
Logo
×

খেলা

হঠাৎ মাহমুদউল্লাহকে নিয়ে মুশফিকের স্ট্যাটাস

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৬ জুলাই ২০২৩, ০৩:৫৫ পিএম

হঠাৎ মাহমুদউল্লাহকে নিয়ে মুশফিকের স্ট্যাটাস

এশিয়া কাপ ও বিশ্বকাপের প্রস্তুতি নিতে বিসিবি যে কন্ডিশনিং ক্যাম্প করবে, সেই ক্যাম্পের দলে মাহমুদউল্লাহকে রাখা হবে কিনা, এর সঙ্গে এই অলরাউন্ডার শেষ পর্যন্ত এশিয়া কাপ ও বিশ্বকাপের মূল দলে সুযোগ পাবেন কিনা— এসব নিয়েই চলছে জোর আলোচনা।

বর্তমানে জিম আফ্রো টি-১০ লিগ খেলতে মুশফিকুর রহিম আছেন জিম্বাবুয়েতে। এই আলোচনার ভিড়ে সন্ধ্যায় হঠাৎ মাহমুদউল্লাহকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন মুশফিক। 

বাংলাদেশ থেকে এ মুহূর্তে হাজার মাইল দূরে থাকলেও মাহমুদউল্লাহর আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের দিনটি ভোলেননি মুশফিক। 

২০০৭ সালের ২৫ জুলাই, কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মাহমুদউল্লাহর।

সে হিসাবে আজ ১৬ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ার পদার্পণ করেছেন ৩৭ বছর বয়সি মাহমুদউল্লাহ। বয়সের ভারে অনেক কিছুই এখন তার বিপক্ষে। সর্বশেষ বাংলাদেশের হয়ে এই বছরের মার্চে খেলেছেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে সেই সিরিজে সতীর্থ হিসেবে পেয়েছেন মুশফিককে।

আন্তর্জাতিক ক্যারিয়ারে ১৬ বছর পূর্ণ হওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে মাহমুদউল্লাহকে উদ্দেশ্য করে মুশফিক লিখেছেন, ‘আন্তর্জাতিক ক্রিকেটে ১৬ বছর পূর্তিতে অভিনন্দন রিয়াদ ভাই।

আপনার সব অর্জনে খুব গর্বিত এবং আমি প্রার্থনা করি সামনে আরও অনেক কিছু আছে ইনশাআল্লাহ!’ দুজনের একটি ছবি পোস্ট করেই মূলত ক্যাপশনে এটি লিখেছেন মুশফিক।

অসংখ্য ভক্ত মাহমুদউল্লাহকে মন্তব্যের ঘরে অভিনন্দন জানিয়েছেন। কেউ আবার লিখেছেন, ওয়েলকাম ব্যাক মাহমুদউল্লাহ রিয়াদ। মাহমুদউল্লাহ বিশ্বকাপে থাকবেন কিনা, সে ব্যাপারটি স্পষ্ট নন স্বয়ং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম