Logo
Logo
×

খেলা

ফাইনালে ওঠা হলো না বাংলাদেশের

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২১ জুলাই ২০২৩, ০৯:০৬ পিএম

ফাইনালে ওঠা হলো না বাংলাদেশের

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে শুক্রবার ২১২ রানের লক্ষ্যে খেলতে নেমে ১৬০ রানে অলআউট হয়েছে বাংলাদেশ।

লক্ষ্য তাড়া করতে নামেন নাঈম শেখ ও তানজিদ হাসান তামিম। দুজনে মিলে গড়েন ৭০ রানের উদ্বোধনী জুটি। এ সময় নাঈম ৩৮ রান করে আউট হন মানভ সুথার বলে। ৪০ বলে তার ইনিংসে ছিল ৬টি চারের মার। দলীয় ৯৪ রানের মাথায় আউট হন তামিম। ৫৬ বলে তিনি করেন ৫১ রান।

স্কোর বোর্ডে আর ৬ রান যোগ হওয়ার পর জাকির হাসানকে তুলে নেন সেই সুথার। ১১ বলে জাকির করেন মাত্র ৫ রান। এরপর মাহমুদুল হাসান জয় ও সাইফ হাসানের ব্যাটে এগোচ্ছিল বাংলাদেশ। সেখানে বাগড়া দেন অভিষেক শর্মা। ২২ রান করা সাইফকে নিকিন জোসের ক্যাচ বানান তিনি।

এরপর সৌম্য সরকার ক্রিজে আসেন। কিন্তু ৩ বলে ৫ রান করার পর যুবরাজ সিং দোদিয়ার বলে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন তিনি। আকবর আলি, মেহেদী হাসান ও রাকিবুল ইসলাম কিছু সময় পর পর উইকেট বিলিয়ে দিয়ে আসেন। এদের মধ্যে সর্বোচ্চ ১২ রান করেন মেহেদী।

বাংলাদেশের শেষ ভরসা হয়ে টিকে ছিলেন জয়। কিন্তু তিনিও ভুল শটে আউট হয়ে হতাশ করেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের। ৪৬ বলে ২০ রান করেন তিনি। রিপন মণ্ডল ৫ রান করে আউট হন সুথারের বলে।

এর আগে ইয়াশ ধুলের ৬৬ রানে ভর করে কোনোমতে ২১১ রান করে ভারত। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ২টি করে উইকেট নেন মেহেদী হাসান, তানজিম হাসান সাকিব ও রাকিবুল হাসান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম