Logo
Logo
×

খেলা

প্রতিমন্ত্রী পলককে যে কথা দিলেন মার্তিনেজ

Icon

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুলাই ২০২৩, ১২:৫৮ পিএম

প্রতিমন্ত্রী পলককে যে কথা দিলেন মার্তিনেজ

প্রতিমন্ত্রী পলককে যে কথা দিলেন মার্তিনেজ

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ মাত্র ১১ ঘণ্টার সফরে ঢাকায় এসেছেন। সোমবার ভোরে তাকে বহনকারী ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এর পর সেখান থেকে সরাসরি হোটলে গিয়ে বিশ্রাম নেন এই আর্জেন্টাইন তারকা।

সংক্ষিপ্ত সফরে আসায় তিনি বাংলাদেশের মানুষের আর্জেন্টিনার প্রতি যে উন্মাদনা সেটা প্রত্যক্ষ করতেই পারলেন না। কারণ সময় সংক্ষিপ্ত হওয়ায় সাধারণ ভক্তদের সঙ্গে কোনো ইভেন্টই রাখা হয়নি তার সফরসূচিতে।

স্বাভাবিক কারণেই আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী গোলরক্ষকের কিছুটা মন খারাপ। তবে তিনি কথা দিয়েছেন, আবারও বাংলাদেশে আসবেন। তবে শুধু একা নন, বরং পুরো আর্জেন্টিনা দলকে নিয়ে আসবেন এবং বাংলাদেশ দলের সঙ্গে ফুটবল ম্যাচও খেলবেন। 

এমন তথ্য জানিয়েছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। মার্তিনেজ তাকে কথা দিয়েছেন, আবারও বাংলাদেশে আসবেন পুরো আর্জেন্টিনা দলকে সঙ্গে নিয়ে এবং বাংলাদেশ দলের বিপক্ষে ফুটবল ম্যাচও খেলতে চান তিনি।

ফান্ডেডনেক্সট নামে একটি আইটি প্রতিষ্ঠান মার্তিনেজকে ঢাকায় আনার ক্ষেত্রে স্পন্সর করে। রাজধানীর প্রগতি সরণিতে এই প্রতিষ্ঠানের অফিস পরিদর্শন করেন লিওনেল মেসির এই সতীর্থ। সেখানে কিছুক্ষণ অবস্থান করেন তিনি। 

এ সময় উপস্থিত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সেখানেই আবারও বাংলাদেশে আসার বিষয়ে কথা দেন মার্তিনেজ।

পরে আইসিটি প্রতিমন্ত্রী নিজেই সাংবাদিকদের জানিয়েছেন, মার্তিনেজ বলেছেন, তিনি আবার বাংলাদেশ আসতে চান। তবে একা নয়, এবার সঙ্গে পুরো আর্জেন্টিনা দলকে নিয়েই আসতে চান। ঢাকায় এসে বাংলাদেশ দলের সঙ্গে খেলতে চান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম