Logo
Logo
×

খেলা

‘সরফরাজকে নেতৃত্বে ফেরানো উচিত’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৮ জুন ২০২৩, ০৬:৫৭ পিএম

‘সরফরাজকে নেতৃত্বে ফেরানো উচিত’

সরফরাজ আহমেদের নেতৃত্ব ভারতকে হারিয়ে ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতে নেয় পাকিস্তান। কিন্তু ২০১৯ সালের বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে তাকে নেতৃত্ব থেকেই নয়, দল থেকেই ছেঁটে ফেলা হয়।

দলে এখনও নিয়মিত হতে পারেননি সরফরাজ। টেস্ট দলে বিবেচিত হলেও ওয়ানডে ও টি-টোয়েন্টির দলে অনিয়মিত তিনি।

আগামী মাসে শ্রীলংকা সফরে দুই টেস্টের দলে আছেন সরফরাজ। তাকে বাবর আজমের সহকারী হিসেবে দায়িত্ব দেওয়া উচিত বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার রশিদ লতিফ।

তিনি বলেন, আমি মনে করি বাবরের সব ফরম্যাটেই অধিনায়ক হওয়া উচিত। তবে টেস্টে তার বিকল্প হিসেবে সরফরাজকে রাখা যেতে পারে। 

১৬ থেকে ২৮ জুলাই শ্রীলংকা সফরে দুটি টেস্ট ম্যাচ খেলবে পাকিস্তান। আসন্ন এই সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

সিরিজে বাবর আজমের সহকারী তথা সহ-অধিনায়ক করা হয়েছে মোহাম্মদ রিজওয়ানকে। রশিদ লতিফ বিশ্বাস করেন টেস্টে বাবর আজমের সহকারী হওয়ার একমাত্র যোগ্য ব্যক্তি হলেন সরফরাজ। 

নিজের ইউটিউব চ্যানেলে রশিদ লতিফ বলেন, সরফরাজ সেই ধরনের খেলোয়াড় যে পাকিস্তানের সহ-অধিনায়কের দায়িত্ব পালনে সক্ষম। সে মোহাম্মদ রিজওয়ানের চেয়েও ভালো চয়েজ হতো। 

পাকিস্তান: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ইমাম-উল-হক, শান মাসুদ, আবদুল্লাহ শফিক, সরফরাজ আহমেদ, মোহাম্মদ নওয়াজ, শাহিন আফ্রিদি, হাসান আলী, নাসিম শাহ, নোমান আলী, আগা সালমান, সৌদ শাকিল, আমির জামাল, আবরার আহমেদ ও মোহাম্মদ হুরায়রা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম