Logo
Logo
×

খেলা

ভারতে খেলতে যাও, ট্রফিটা জিতে আসো: আফ্রিদি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২১ মে ২০২৩, ১২:৫১ পিএম

ভারতে খেলতে যাও, ট্রফিটা জিতে আসো: আফ্রিদি

একদিনের বিশ্বকাপ না খেলার হুশিয়ারি দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চেয়ারম্যান নাজম শেঠি। পাকিস্তান বোর্ডের এই অবস্থান মানতে পারছেন না আফ্রিদি। বিসিসিআইয়ের ওপর পাল্টা চাপ তৈরি করতে চাইছে পিসিবি বলে মনে করছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে সহমত পোষণ করছেন না শহিদ আফ্রিদি। তার মতে, ভারতীয় দল খেলার জন্য পাকিস্তানে না এলেও বিশ্বকাপ খেলতে বাবর আজমদের ভারতে পাঠানো উচিত। সেটিই হবে সব থেকে ভালো জবাব।

এশিয়া কাপ নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের মধ্যে চলছে স্নায়ুর লড়াই। পাকিস্তানে রোহিত শর্মা, বিরাট কোহলিদের পাঠাতে নারাজ। পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিকল্প প্রস্তাবও খারিজ করে দিয়েছেন জয় শাহরা। পাল্টা চাপ দিতে একদিনের বিশ্বকাপ বয়কটের হুশিয়ারি দিয়েছেন পিসিবিপ্রধান নাজম শেঠি।

পিসিবির এ অবস্থানের বিরোধী পাকিস্তানের সাবেক অধিনায়ক। এক সাক্ষাৎকারে আফ্রিদি বলেছেন, বুঝতে পারছি না পিসিবি কেন বিশ্বকাপ না খেলতে যাওয়া নিয়ে এত অনড় অবস্থান নিতে চাইছে। ক্রিকেটকর্তাদের উচিত— বিষয়টাকে সহজভাবে দেখা। আন্তর্জাতিক প্রতিযোগিতার ক্ষেত্রে ইতিবাচক থাকা দরকার।

ভারতে গিয়ে খেলা উচিত। খেলোয়াড়দের বলা উচিত, যাও ট্রফিটা জিতে নিয়ে এসো। গোটা দেশ আপনাদের সঙ্গে থাকবে। বিশ্বকাপ জিততে পারলে আমাদের জন্যই শুধু বড় প্রাপ্তি হবে না। ভারতীয় ক্রিকেট বোর্ডকেও একটা কড়া থাপ্পড় মারা যাবে।

আফ্রিদির মতে, ভারতীয় ক্রিকেট বোর্ডের অসহযোগিতার সব থেকে কড়া উত্তর হবে ভারতের মাটিতে বাবরদের চ্যাম্পিয়ন হওয়া।

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম