Logo
Logo
×

খেলা

সাংবাদিকদেরই বিশ্বকাপ দল করতে বললেন পাপন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৮ মে ২০২৩, ১১:০৪ পিএম

সাংবাদিকদেরই বিশ্বকাপ দল করতে বললেন পাপন

অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপের দলে মাহমুদউল্লাহ রিয়াদের জায়গা হবে তো? এমন প্রশ্নের জবাবে রসিকতাই করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। 

বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাংবাদিকদের মুখোমুখি হন পাপন। 

বিশ্বকাপ দলে মাহমুদউল্লাহ রিয়াদের থাকা প্রসঙ্গে পাপন বলেন, এখন ক্রিকেট নিয়ে সবচেয়ে বেশি সরব হচ্ছে মিডিয়া। এটাতে আমরা খুশি। আপনারা এত বেশি সম্পৃক্ত, এটা আমাদেরও সাহায্য করে। সোশ্যাল মিডিয়া নিয়েও আমরা খুশি, কিন্তু ওখানে মনে হয় অনেকের ক্রিকেট নিয়ে কোনো ধারণাই নেই, কিন্তু মন্তব্য করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, আপনারা এখানে যারা আছেন, এমন অনেকেই আছেন ক্রিকেট সম্পর্কে যারা আমার চেয়ে বেশি জানেন। আমি চিন্তা করছি আপনাদের কাছে নাম চাইব, সেরা একাদশ তৈরি করে দেন। তারপর দেখি আপনারা কী বলেন। এটা হলে ভালো হয় না? জানতে তো পারলাম। আপনারা কী মনে করেন, কাকে খেলানো উচিত?

বিশ্বকাপ দল নিয়ে বিসিবি সভাপতি বলেন, তামিম, লিটন, শান্ত (নাজমুল), হৃদয় (তাওহিদ), মুশফিক, সাকিব-এই ছয়জনের মধ্যে কাউকে তো আপনারা বাদ দেবেন বলে মনে হয় না। ওপেনিংয়ে নাঈম শেখ ও বিজয় ভালো পারফর্ম করছে, তারাও আসতে পারে। কে আসবে আমি জানি না। আমি আমার পর্যবেক্ষণ বলছি। আমার ধারণা ওপেনিংয়ে বাড়তি একজনকে তারা (নির্বাচক কমিটি) নেবে। ইনজুরির জন্যও ব্যাকআপ লাগবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম