Logo
Logo
×

খেলা

অবিশ্বাস্য ক্যাচ ধরে ওয়ার্নারকে বিদায়, সেই ভিডিও ভাইরাল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৮ মে ২০২৩, ০৩:৫৪ পিএম

অবিশ্বাস্য ক্যাচ ধরে ওয়ার্নারকে বিদায়, সেই ভিডিও ভাইরাল

আইপিএলে মুখোমুখি হয়েছে পাঞ্জাব কিংস ও দিল্লি ক্যাপিটালস। এবারের টুর্নামেন্টে ছিটকে পড়েছে ডেভিড ওয়ার্নারের দল। ফলে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে নিয়মরক্ষার ম্যাচ খেলতে নামেন রিকি পন্টিংয়ের শিষ্যরা।

এদিন টসে জিতে প্রথমে দিল্লিকে ব্যাট করতে পাঠান পাঞ্জাব কিংস অধিনায়ক শিখর ধাওয়ান।

তবে এই ম্যাচের শুরুটা একেবারেই খারাপ করেনি দিল্লি ক্যাপিটালস দল। ওপেন করতে নামা ডেভিড ওয়ার্নার ও পৃথ্বি শর ব্যাটে ভর করে বড় রানে এগিয়ে যেতে থাকে দিল্লি।

শুধু তাই নয়, পাওয়ার প্লেতে দাপট দেখায় তারা। তবে ইনিংসের একেবারে শুরুতে চালিয়ে না খেললেও ওভার যত গড়িয়েছে ততই রানের গতি বেড়েছে দিল্লির। একটা সময় এমন পরিস্থিতি হয়ে যায়, এই দুই ওপেনারই অর্ধশতরান করার দোরগোড়ায় চলে যায়।

ঠিক সেই মুহূর্তেই স্যাম কারানের বলে ক্যাচ তুলে দেন ওয়ার্নার। স্লো-বল বুঝতেই পারেননি অজি তারকা। ক্যাচ নিতে ভুল করেননি ধাওয়ান। দৌড়ে এসে এক হাতে লাফিয়ে ক্যাচ ধরে নেন গব্বর।

যদিও আরেকটু হলেই বলটি ফসকে যাচ্ছিল। কিন্তু তা হতে দেননি পাঞ্জাব অধিনায়ক। দুর্দান্ত ক্যাচ নিয়ে দিল্লির অধিনায়ককে ফিরিয়ে দেন তিনি। আর ক্যাচ নিতেই চেনা স্টাইলে সেলিব্রেশনে মাতেন গব্বর।

সেই সঙ্গে ৯৪ রানের পার্টনারশিপ ভেঙে দেন কারান। ৩১ বলে ৪৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন ওয়ার্নার। তার এই ইনিংসটি সাজানো ৫টি বাউন্ডারি এবং মাত্র ২টি ওভার বাউন্ডারির সৌজন্যে। যদিও এই ম্যাচ দিল্লির কাছে নিয়মরক্ষার, তাই জিতেই টুর্নামেন্ট শেষ করতে মরিয়া রিকি পন্টিংয়ের দল।

ডেভিড ওয়ার্নার অর্ধশতরান হাতছাড়া করলেও দায়িত্ব নিয়ে দলকে এগিয়ে নিয়ে যান পৃথ্বি। অর্ধশতরান করেন দিল্লির এই তরুণ ব্যাটার।

যদিও ওয়ার্নার আউট হয়ে ফিরে গেলেও খুব একটা চাপের মুখে পড়েনি দিল্লি ক্যাপিটালস। তবে ধাওয়ানের এই ক্যাচ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এবারের আইপিএলে বেশ কিছু ভালো ক্যাচ ধরতে দেখা গিয়েছে ক্রিকেটারদের। সেসব ক্যাচের মধ্যে এবারের ধাওয়ানের ক্যাচটি তালিকায় অবশ্যই জায়গা করে নেবে বলেই মনে করছে ক্রিকেট মহল।

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম