Logo
Logo
×

খেলা

হেনস্থার শিকার তারকা ক্রিকেটারের স্ত্রী

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ মে ২০২৩, ০৪:৫৭ পিএম

হেনস্থার শিকার তারকা ক্রিকেটারের স্ত্রী

দিল্লিতে হেনস্থার শিকার হয়েছেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক নীতিশ রানার স্ত্রী সাচি মারওয়ার। তিনি দিল্লিতে কাজ শেষে বাড়ি ফেরার পথে দুই যুবকের মাধ্যমে হেনস্থার শিকার হন। 

এ বিষয়ে তিনি দিল্লির পুলিশকে জানালেও প্রথমে কোনো পদক্ষেপ নেওয়া হয়নি। যে কারণে তিনি বাধ্য হয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে বিষয়টি নিয়ে পোস্ট দেন। তখন টনক নড়ে পুলিশের,বিবেক নামে ১৮ বছরের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সে উচ্চমাধ্যমিকের ছাত্র। 

নীতিশ রানার স্ত্রী সাচি মারওয়ার ইনস্টাগ্রামে লেখেন, দিল্লিতে প্রতিদিনের মতোই কাজ শেষে বাড়ি ফিরছিলাম। দুইজন যুবক কোনো কারণ ছাড়াই আমার গাড়িতে ধাক্কা মারে এবং আমার গাড়ির পিছনে ধাওয়া করে। বিষয়টি নিয়ে আমি অভিযোগ করলে পুলিশ আমাকে ফোনে বলে,এখন আপনি নিরাপদে বাড়ি পৌঁছে গেছেন,তাই বিষয়টি বাদ দিন। পরের বার গাড়ির নাম্বার নোট করে নেবেন।

সোশ্যাল মিডিয়ায় সাচির এই পোস্ট ভাইরাল হওয়ার পর চাপে পড়ে যায় দিল্লি পুলিশ। দিল্লি পশ্চিমের ডেপুটি কমিশনার ঘনশ্যাম বানসাল বলেন যে, শনিবার কীর্তি নগর থানায় একজন নারীর শালীনতা ক্ষুন্ন করার জন্য ১৮ বছরের বিবেক নামে একজন সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে। সে উচ্চমাধ্যমিকের ছাত্র। তার বিরুদ্ধে ফৌজদারি মামলা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে,সন্দেহভাজন আরেক জনকে গ্রেফতারের চেষ্টা চলছে। 

সূত্র: এনডি টিভি, হিন্দুস্থান টাইমস। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম