Logo
Logo
×

খেলা

বাফুফে কী করছে, শুনে বুঝে মন্তব্য করবেন পাপন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৩, ০৪:৫৬ পিএম

বাফুফে কী করছে, শুনে বুঝে মন্তব্য করবেন পাপন

সাম্প্রতিক সময়ে সমালোচনায় বিদ্ধ বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। টাকার অভাবে নারী ফুটবলারদের বিদেশ সফর বাতিল, বাফুফেতে অনিয়ম, দুর্নীতির কারণে দুই বছর নিষিদ্ধ হন সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। 

সমালোচনায় বিদ্ধ বাফুফেকে নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, আমার সেদিনের জবাবটা ছিল ক্ষোভ থেকে।  অনেকে মনে করে আমাকে নিয়ে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন কিছু বলেছিলেন, সেজন্য আমি ক্ষুব্ধ হয়েছি, আসলে তা নয়।

বিসিবি সভাপতি আরও বলেন, আমার মূল ক্ষোভ ছিল মেয়েরা টাকার জন্য বিদেশ সফরে যেতে পারেনি সেজন্য।  তবে সেই বিষয়টি এখন শেষ।  বাফুফেতে এখন কী হচ্ছে, সেটা আমি জানি না। এটা নিয়ে কথা বলতে হলে জানতে হবে, দেখতে হবে। সেটির সময়ও আমার নেই।

সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুস্থদের মাঝে খাবার বিতরণ শেষে বাফুফের দুর্নীতি প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন, আমি নিশ্চিত বাফুফেতে যারা আছেন, আমাদের ক্রীড়া মন্ত্রণালয় আছে, নিশ্চয়ই তারা এটা নিয়ে দেখছে। এখনই এটা নিয়ে মন্তব্য করা আগাম হয়ে যায়। বাফুফে কী করছে,তা একটু শুনে নেই, বুঝে নেই, তারপর। এটা নিয়ে এ মুহূর্তে কোনো কথাই বলতে চাই না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম