Logo
Logo
×

খেলা

পাকিস্তান নিয়ে এমন মন্তব্য করেননি ডুল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৩, ১১:৪৮ এএম

পাকিস্তান নিয়ে এমন মন্তব্য করেননি ডুল

বৃহস্পতিবার বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয় নিউজিল্যান্ডের সাবেক তারকা ক্রিকেটার সায়মন ডুল নাকি বলেছেন, পাকিস্তান সফরে যাওয়ার পর আমাদের বাইরে কোথায়ও যেতে দেওয়া হতো না। তখন মনে হতো জেলে আছি। 

তবে পাকিস্তানি সংবাদমাধ্যম জিও টিভির একটি প্রতিবেদনে জানানো হয়, তাদের সংবাদমাধ্যমে সায়মন ডুল এমন কোনো খবর প্রকাশিত হয়নি।

টুইটারে পাকিস্তানি সাংবাদিক সাজ সাদিক লেখেন, সবাই সায়মন ডুলের সঙ্গে কথা বললাম। পাকিস্তানে থাকার সময় মনে হয় যে আমি জেলে থাকছি, আমায় বাইরে যেতে দেওয়া হত না বলে যে রিপোর্ট ছড়িয়েছে, তা তিনি অস্বীকার করেছেন। ডুল জানিয়েছেন, পাকিস্তানের যে সময় কাটিয়েছেন, সেটা দারুণ কেটেছে।

এর আগে ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলির ব্যাটিং নিয়েও মন্তব্য করেছেন ডুল। রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-লখনউ সুপার জায়েন্টস ম্যাচের মধ্যে ধারাভাষ্যকার ডুল বলেন, একেবারে ট্রেনের মতো শুরু করেছিল বিরাট কোহলি (প্রথম ২৫ বলে ৪২ রান করেছিলেন)। দুর্দান্ত সব শট মারছিল। কিন্তু ৪২ থেকে ৫০-এ পৌঁছাতে ১০ বল নিল। ও নিজের ব্যক্তিগত মাইলফলক নিয়ে চিন্তিত হয়ে পড়েছিল। আমার মনে হয়, এখন ক্রিকেটে ব্যক্তিগত মাইলফলকের জায়গা নেই। ম্যাচের ওই পর্যায়ে হাতে যখন উইকেট আছে, তখন তোমায় মেরে খেলতে হবে। তোমায় মেরে খেলতেই হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম