Logo
Logo
×

খেলা

মেসি-এমবাপ্পেকে হুমকি দিলেন আর্জেন্টাইন ফুটবলার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২৩, ১২:২১ পিএম

মেসি-এমবাপ্পেকে হুমকি দিলেন আর্জেন্টাইন ফুটবলার

ফরাসি লিগ ওয়ানে রেনে ও লিঁওর বিপক্ষে টানা দুই ম্যাচে হারের পর গত শনিবার রাতে নিসের বিপক্ষে জয়ের মুখ দেখে পিএসজি। দারুণ সেই জয়ে ৩০ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান মজবুত করে ক্রিস্টোফ গালতিয়েরের দল।

টানা দুই ম্যাচ হারের পর জয়ের দেখা মিললেও, পয়েন্ট টেবিলে নিজেদের শীর্ষস্থান হারানোর শঙ্কায় আছে পিএসজি। কেননা মাত্র ছয় পয়েন্ট কম নিয়ে তালিকার দুইয়ে থাকা লেস ফরাসি চ্যাম্পিয়নদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে। 

আগামী ১৬ এপ্রিল পিএসজির বিপক্ষে মাঠে নামার আগে প্রতিপক্ষকে কড়া হুশিয়ারি দিয়ে রাখলেন লেসের আর্জেন্টাইন ডিফেন্ডার ফ্যাকুন্ডো মেডিনা। শুধু তাই নয়, পিএসজির সবচেয়ে গুরুত্বপূর্ণ দুই ফুটবলার মেসি ও এমবাপ্পেকেও হুমকি দিয়েছেন মেডিনা।

মূলত ম্যাচ পরিকল্পনার অংশ হিসেবে এসব কথা বলেছেন মেডিনা। তার কাছে মেসি ও এমবাপ্পেকে আটকে রাখাই সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ। এই প্রসঙ্গে আর্জেন্টাইন ডিফেন্ডার বলেন, ‘মেসি যদি পালিয়ে যায়, তবে আমি তার জামা ধরে ফেলব। আর এমবাপ্পে পালিয়ে গেলে তারা তাকে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাবে!’

লিগ ওয়ানে পিএসজির শেষ ম্যাচে নিসের বিপক্ষে ম্যাচটিতে গোল করে একটি রেকর্ড গড়েন মেসি। আর সেই মাইলফলকে পা রাখতে চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর রেকর্ড ভাঙেন সাতবারের ব্যালন ডি’অরজয়ী মেসি। এতদিন ৭০১টি গোল নিয়ে ইউরোপের শীর্ষ লিগে সমান গোলের মালিক ছিলেন মেসি ও রোনাল্ডো। আর নিসের বিপক্ষে ৭০২তম গোলটি করে রোনাল্ডোকে পেছনে ফেলেন মেসি। বর্তমানে ইউরোপের শীর্ষ পাঁচ লিগের ইতিহাসে সর্বোচ্চ গোলের মালিক ‘এলএমটেন’।

আগামী ১৬ এপ্রিল লিগ ওয়ানের পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরও মজবুত করার লক্ষ্যে লেসের বিপক্ষে মাঠে নামবে পিএসজি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম