Logo
Logo
×

খেলা

নিউজিল্যান্ডের কোচ হয়ে পাকিস্তানে আসছেন সাকলাইন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৩, ১২:৪৭ পিএম

নিউজিল্যান্ডের কোচ হয়ে পাকিস্তানে আসছেন সাকলাইন

কিংবদন্তি স্পিনার সাকলাইন মুশতাক কোচিংয়েও সফল। পাকিস্তান দলের প্রধান কোচের দায়িত্ব পালনকারী সাবেক এ স্পিনার এখন নিউজিল্যান্ড দলের সহকারী কোচ।  

এখন তিনিই পাকিস্তান দলের হাঁড়ির খবর জানাবেন প্রতিপক্ষকে। পাকিস্তান সফরে নিউজিল্যান্ড দলের কোচিং স্টাফে যোগ দিচ্ছেন সাবেক এই অফ-স্পিনার। আপাতত যুক্তরাষ্ট্রে আছেন সাকলাইন। 

সেখান থেকে ফিরে তিনি ১২ এপ্রিল নিউজিল্যান্ডের সহকারী কোচের দায়িত্ব নেবেন। ১৪ এপ্রিল শুরু হবে পাকিস্তানের বিপক্ষে কিউইদের পাঁচ ম্যাচের টি ২০ সিরিজ। এরপর দুই দল খেলবে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। দেড় বছর পাকিস্তানের প্রধান কোচের দায়িত্বে থাকা সাকলাইনকে কোচিং স্টাফে পেয়ে উচ্ছ্বসিত নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টিড, ‘সাকলাইনের মতো অভিজ্ঞ একজনকে কোচ হিসাবে পাওয়া এই দলের জন্য বড় প্রেরণা। তার সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি আমরা।’

পাকিস্তান সফরের জন্য টি ২০ দল আগেই ঘোষণা করেছিল নিউজিল্যান্ড। সোমবার রাতে তারা ঘোষণা করেছে ১৫ সদস্যের ওয়ানডে দল। আইপিএলের কারণে নিয়মিত অধিনায়ক কেইন উইলিয়ামসনসহ মূল দলের আটজনকে পাকিস্তান সফরে পাচ্ছে না নিউজিল্যান্ড। 
নতুন চেহারার খর্বশক্তির দলটিকে নেতৃত্ব দেবেন টম ল্যাথাম। দলের নতুন মুখ পেসার বেন লিস্টার ও অলরাউন্ডার কোল ম্যাকনকির এখনো ওয়ানডে অভিষেক হয়নি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম