Logo
Logo
×

খেলা

টেস্ট থেকে ফের ছিটকে গেলেন তাসকিন

Icon

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৩, ০৪:১০ পিএম

টেস্ট থেকে ফের ছিটকে গেলেন তাসকিন

ইনজুরির কারণে ফের টেস্ট থেকে ছিটকে গেলেন তাসকিন। ছবি: সংগৃহীত

আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে সর্বোচ্চ উইকেটশিকারি ছিলেন তাসকিন আহমেদ। তবে সফরকারীদের বিরুদ্ধে একমাত্র টেস্ট থেকে ছিটকে গেলেন এই উদীয়মান ক্রিকেটার।

বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) সূত্রে জানা গেছে, আয়ারল্যান্ডের বিপক্ষে মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া একমাত্র টেস্টে থাকছেন না তাসকিন আহমেদ। তিনি সাইড স্ট্রেইনের চোটে ভুগছেন। আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের সময় চোট পান তিনি। এ কারণে টেস্ট দলের সঙ্গে তাকে অনুশীলনেও দেখা যায়নি। তাসকিনের সুস্থ হতে কমপক্ষে দুই সপ্তাহ সময় লাগবে।

প্রসঙ্গত, একের পর এক চোটের কারণে তাসকিন টেস্ট ক্রিকেটে নিয়মিত হতে পারছেন না। ভারতের বিপক্ষে মিরপুর টেস্ট দিয়ে গত বছর ডিসেম্বরে লাল বলের ক্রিকেটে ফিরেছিলেন তিনি। এর আগে ৭ মাস চোটের কারণে টেস্ট খেলা হয়নি এই ডানহাতি পেসারের। চোটের কারণে এবার আরও একটি টেস্ট ম্যাচ থেকে ছিটকে গেলেন এই তরুণ পেসার।

এর আগে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে সর্বোচ্চ ৩ ম্যাচে ৮ উইকেট উইকেট শিকার করেছিলেন তাসকিন। তার ইকনোমি রেট ৭ দশমিক ১০। দারুণ ছন্দে ছিলেন ওয়ানডে সিরিজেও। ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে ২ ইনিংসে বল করে ৫ উইকেট শিকার করেন তাসকিন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম