Logo
Logo
×

খেলা

বড় দল হতে যা করতে হবে জানালেন সাকিব

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৩, ০৮:২৭ পিএম

বড় দল হতে যা করতে হবে জানালেন সাকিব

দেশে এবং বিদেশের মাঠে ধারাবাহিক পারফর্ম করে নিজেদের শক্তিশালী প্রতিপক্ষ হিসেবে বিশ্ব ক্রিকেটে পরিচিত ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও ভারত। তাদের মতো বড় দল হতে যা করতে হবে জানালেন সাকিব আল হাসান। 

বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব বলেন, আমরা যদি বড় দল হতে চাই, আমাদের মাঠে যেতে হবে এবং প্রথম বল থেকে নিজেদের সেভাবে প্রকাশ করতে হবে।

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টিতে টানা জয়ে সিরিজ নিশ্চিত করার পর সাকিব বলেন, যদি ভালো দল হতে চান, যখন অস্ট্রেলিয়া কিংবা ইংল্যান্ডে যাবেন, তারা সব সময়ই ৩-০ করতে চায়, যদি তারা ২-০ করে ফেলে। আমরাও সেটাই করার চেষ্টা করব।

সাকিব আরও বলেন, সিরিজ জয়ে আত্মতুষ্টিতে ভোগার সুযোগ নেই। সিরিজের শেষ ম্যাচে হয়তো কিছু নতুন খেলোয়াড়কে খেলানো হতে পারে। তবে জয়ের ক্ষুধা একই থাকবে।

বুধবার চট্টগ্রামে ৪ ওভারে ২২ রানে ৫ উইকেট শিকারের মধ্য দিয়ে নিউজিল্যান্ডের তারকা পেসার টিম সাউদিকে ছাড়িয়ে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেট শিকারের রেকর্ড গড়েন সাকিব। 

নিজের কীর্তি নিয়ে সাকিব বলেন, ভালো লাগছে বাংলাদেশি হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে উইকেট শিকারে শীর্ষে উঠতে পেরে। 

নিজের কীর্তির চেয়ে দলের জয়ে বেশি খুশি সাকিব। তিনি বলেন, গত কয়েক ম্যাচে আমরা যেভাবে খেলেছি সেটাই আজ পুনরাবৃত্তি করতে চেয়েছি। সেটা ভালোভাবে পেরেছিও। যদি বড় দল হতে চাই, আমাদের মাঠে যেতে হবে এবং প্রথম বল থেকে নিজেদের সেভাবে প্রকাশ করতে হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম