Logo
Logo
×

খেলা

‘তারা কী করতে পারে খোলা মনে দেখব’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৩, ০৭:৩৪ পিএম

‘তারা কী করতে পারে খোলা মনে দেখব’

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দল। বৃহস্পতিবার বিকাল ৩টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম খেলাটি অনুষ্ঠিত হবে। 

ইংল্যান্ড সিরিজের মধ্য দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেকের অপেক্ষায় আছেন তরুণ ব্যাটসম্যান তৌহিদ হৃদয়, পেস বোলার রেজাউর রহমান ও বাঁহাতি স্পিনার তানভীর ইসলামরা। 

এ সিরিজের মধ্য দিয়ে লম্বা বিরতির পর জাতীয় দলে ফেরার অপেক্ষায় আছেন টপঅর্ডার ব্যাটসম্যান রনি তালুকদার। তিনি ২০১৫ সালের ৭ জুলাই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুরে অভিষেকে ১ রানে আউট হয়ে দল থেকে বাদ পড়ে যান। 

ইংল্যান্ড সিরিজে হৃদয়, রেজাউর, তানভীর ও রনি তালুকদারের পারফরম্যান্স কাছ থেকে পরখ করবেন জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। 

ম্যাচ শুরুর ঠিক আগের দিন বুধবার চট্টগ্রামে সংবাদ সম্মেলনে হাথরুসিংহে বলেন, তারা কী করতে পারে, সেটি আমি খোলা মন নিয়েই দেখব। যে পারফরম্যান্সে তারা নির্বাচিত হয়েছে, আশা করব তেমনই করবে। বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে আন্তর্জাতিক পর্যায়ে তারা সামর্থ্য দেখাবে।

শুধু হৃদয়, রেজাউর, তানভীর, রনিরাই নন- ইংল্যান্ড সিরিজটি উভয় দলের জন্যই দক্ষতা যাচাইয়ের সুযোগ। 

এমনটি জানিয়ে বাংলাদেশ দলের প্রধান কোচ বলেন, আমাদের কন্ডিশনে আমরা তাদের চেয়ে ভালো নাকি তারা আমাদের চেয়ে ভালো, এ সিরিজে এগুলোই বুঝতে চেষ্টা করব। টি-টোয়েন্টিতে আমাদের দক্ষতা বাজিয়ে দেখারও ভালো সুযোগ রয়েছে।


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম