Logo
Logo
×

খেলা

ক্যাসিনো সাঈদ কথা বলেননি অতীত নিয়ে

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৫ মার্চ ২০২৩, ১১:০৪ পিএম

ক্যাসিনো সাঈদ কথা বলেননি অতীত নিয়ে

২০১৯ সালে ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর দেশান্তরি হন বাংলাদেশ হকি ফেডারেশনের নির্বাচিত সাধারণ সম্পাদক মুমিনুল হক সাঈদ। 

গত তিন বছর বিভিন্ন স্থানে অবস্থান করে সাঈদ দেশে ফেরেন গত ডিসেম্বরের শেষ সপ্তাহে। দেশে ফেরার পর গত মাসে হকির নির্বাহী কমিটির সভাতেও যোগ দেন। 

রোববার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে সংবাদমাধ্যমের সামনে এলেও কথা বলেননি বিতর্কিত সেই ক্যাসিনো কাণ্ড নিয়ে। 

আগামী মে মাসে যুব এশিয়া কাপকে সামনে রেখে ৩৫ খেলোয়াড় নিয়ে আগামীকাল থেকে শুরু হবে অনূর্ধ্ব-২১ হকি দলের ক্যাম্প। খেলোয়াড়দের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন বাংলাদেশ হকি ফেডারেশনে সাধারণ সম্পাদক সাঈদ। 

সংবাদ সম্মেলন শুরু হলে ক্যাসিনো অভিযান নিয়ে প্রশ্ন শুরু হতেই প্রশ্নকর্তাকে থামিয়ে দিয়ে সাঈদ বললেন, কেবল হকি ও এর ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করবেন, দয়া করে অতীত নিয়ে প্রশ্ন করবেন না। আমি শুধু হকি নিয়েই কথা বলব।

নির্বাচিত হওয়ার পর সাধারণ সম্পাদক হিসেবে খুব বেশি কাজ করার সুযোগ পাননি সাঈদ। বর্তমান কমিটির মেয়াদ আছে এই বছরের মে মাস পর্যন্ত। নতুন করে নির্বাচন করা প্রসঙ্গে সাঈদ বলেন, আমাদের এখনো দুই মাস সময় রয়েছে। এর মধ্যে প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ হকি এবং জুনিয়র এশিয়া কাপ নিয়ে আমরা মনোযোগী। জাতীয় ক্রীড়া পরিষদ নিয়ম মোতাবেক তাদের কার্যক্রম পরিচালনা করবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম