Logo
Logo
×

খেলা

‘মেয়র কাপের উদ্বোধনীতে টাকা না নেওয়ায় সৌরভকে ধন্যবাদ’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:১০ পিএম

‘মেয়র কাপের উদ্বোধনীতে টাকা না নেওয়ায় সৌরভকে ধন্যবাদ’

আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহে শুরু হবে মেয়র কাপ। এ টুর্নামেন্টে উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের খেলোয়াড়রা অংশ নেবেন ক্রিকেট, ফুটবল ও ভলিবলে।

বৃহস্পতিবার ঢাকায় এসে রাজধানীর ওয়েস্ট ইন হোটেলে বিকাল ৩টায় ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কাপের উদ্বোধন করবেন ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। 

তার আগমন প্রসঙ্গে বুধবার গুলশানে উত্তর সিটি করপোরেশন ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে মেয়র আতিকুল জানিয়েছেন, আমি সৌরভ গাঙ্গুলীকে ধন্যবাদ জানাতে চাই; কারণ উনি মেয়র কাপের উদ্বোধনী অনুষ্ঠানে আসার জন্য কোনো টাকা নেননি। 

তিনি আরও বলেন, আমি উনাকে বলেছি, এই মেয়র কাপ মাদকের বিরুদ্ধে, ভবিষ্যৎ প্রজন্মকে বার্তা দেওয়ার জন্য আয়োজন করছি। মাদকমুক্ত দেশ গড়তে খেলাধুলার বিকল্প নেই। আমাদের বাচ্চাদের খেলাধুলায় উৎসাহ দেওয়ার জন্য, মাদককে না বলার জন্য এই প্রতিযোগিতা, উনি বিষয়টি খুব পছন্দ করেছেন।

আতিকুল বলেন, ঢাকার সঙ্গে কলকাতার একটা আলাদা ভালোবাসার বন্ধন রয়েছে। সৌরভ এখানে অনেক খেলেছে। তাকে বলেছি, মিরপুর ক্রিকেট স্টেডিয়াম যেখানে, সেই এলাকার মেয়র আমি। সুতরাং তুমি এসে আমাদের মেয়র কাপের উদ্বোধন করে দিয়ে যাও। সৌরভ সানন্দে রাজি হয়েছে।

আতিকুল আরও বলেন, ক্রিকেটের অনেক তারকা আছেন কিন্তু সৌরভকে বেছে নেওয়ার কারণ উনি একজন বাঙালি। ঢাকায় এসে যদি উনি দাদাগিরি দেখাতে পারেন, তাহলে অসুবিধা কী? তাকে আমাদের টুর্নামেন্টের জন্য আনার কাজটা এত সহজ ছিল না। তার এজেন্ট আছে, ম্যানেজার আছে; কিন্তু এরপরও তার সঙ্গে যোগাযোগ করেন আমাদের ছোট ভাই মিঠু (বিসিবির পরিচালক ইফতেখার রহমান)। সে সৌরভের ঘনিষ্ঠ বন্ধু। যে কারণে সহজেই আমরা সৌরভকে আমাদের অনুষ্ঠানে পেয়ে গেছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম