Logo
Logo
×

খেলা

সাকিবের ব্যাটিং না করার কারণ জানালেন কোচ 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:২০ পিএম

সাকিবের ব্যাটিং না করার কারণ জানালেন কোচ 

বিপিএলের এবারের আসরে দুর্দান্ত ক্রিকেট খেলেছেন সাকিব আল হাসান। তার অধিনায়কত্বে একটা সময়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় পজিশনে ছিল বরিশাল। কিন্তু শেষ দিকে কিছু ম্যাচে হেরে যাওয়ায় প্লে-অফ নিশ্চিত করলেও পয়েন্ট টেবিলে পিছিয়ে চতুর্থ হয়ে যায় বরিশাল। 

রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএল নবম আসরের পয়েন্ট টেবিলের তৃতীয় ও চতুর্থ দল রংপুর ও বরিশাল এলিমিনেটর ম্যাচে অংশ নেয়। 

এদিন আগে ব্যাট করে ১৭০ রান করে বরিশাল। পুরো টুর্নামেন্টে দারুণ ব্যাটিং করা সত্ত্বেও নকআউট পর্বের এই ম্যাচে আফগান ক্রিকেটার করিম জানাত ও শ্রীলংকান তারকা ভানুকা রাজাপক্ষকে ব্যাটিংয়ের সুযোগ দিতে নিজে ব্যাটিং করা থেকে বিরত থাকেন সাকিব। শুধু সাকিব নিজেই নন, ব্যাটিংয়ে পাঠাননি ওপেনার এনামুল হক বিজয়কেও। 

১৭১ রানের টার্গেট তাড়ায় বরিশালকে বিদায় করে দ্বিতীয় কোয়ালিফায়ার নিশ্চিত করে রংপুর। 

এদিন খেলা শেষে বরিশালের কোচ নাজমুল আবেদীন ফাহিম সাকিব আল হাসানের ব্যাটিং না করা প্রসঙ্গে বলেন, সাকিব মনে করেছিল ওরা (করিম জানাত-ভানুকা রাজাপক্ষে) ভালো খেলোয়াড়। কিন্তু ওরা সেই সুযোগটা কাজে লাগাতে পারিনি। 

তিনি আরও বলেন, আমার মনে হয় সাকিব এই উইকেটে  যেভাবে ব্যাটিং করছে তার চেয়ে ভালো কোনো অপশন আর নেই। সে ব্যাট করলে খুব ভালো হতো। এটা এখন হয়তো সাকিবেরও উপলব্ধিতে আসবে। যেটা হয়ে গেছে সেটা আমরা আর ফেরত নিয়ে আসতে পারব না। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম