Logo
Logo
×

খেলা

মাঠে ফিরে ‘মলম বিতর্কে’ জাদেজা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৪৪ পিএম

মাঠে ফিরে ‘মলম বিতর্কে’ জাদেজা

চোট কাটিয়ে পাঁচ মাস পর মাঠে ফিরেই বিতর্কে জড়ালেন রবিন্দ্র জাদেজা। অস্ট্রেলিয়ার বিপক্ষে নাগপুর টেস্টের প্রথম দিনেই জাদেজার কারণে বিতর্ক শুরু হয়।

বৃহস্পতিবার নাগপুরে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমেই মোহাম্মদ সিরাজ ও মোহাম্মদ শামির গতির মুখে পড়ে অস্ট্রেলিয়া। ২ রানে উসমান খাজা ও ডেভিড ওয়ার্নারের উইকেট হারানো দলটিকে খেলায় ফেরাতে সর্বোচ্চ চেষ্টা করেন মার্নাস লাবুশেন ও স্টিভ স্মিথ। তৃতীয় উইকেটে তারা গড়েন ৮২ রানের জুটি। 

এরপর রবিন্দ্র জাদেজা ও রবিচন্দ্রন অশ্বিনের স্পিনে বিভ্রান্ত হয়ে ২ উইকেটে ৮৪ রান করা অস্ট্রেলিয়া পরের ৯৩ রানে হারায় ৮ উইকেট।  ৪৭ রান খরচায় ৫ উইকেট নেন জাদেজা। ৪২ রানে ৩ উইকেট নেন অশ্বিন।  একটি করে উইকেট নেন শামি ও সিরাজ।

প্রথম দিন অস্ট্রেলিয়ার মিডল অর্ডারকে ধসিয়ে দিয়েও বিতর্কে জড়ালেন জাদেজা। ম্যাচের সময় দেখা যায় মোহাম্মদ সিরাজ ও মোহাম্মদ শামি মলম লাগিয়ে দিচ্ছেন রবিন্দ্র জাদেজাকে। 

সেই ছবি অস্ট্রেলিয়ার এক সংবাদমাধ্যম পোস্ট করে লেখে, ‘আকর্ষণীয়! অস্ট্রেলিয়া বনাম ভারত ম্যাচের এই ছবি অনেক প্রশ্ন তুলে দিয়েছে। চর্চা হচ্ছে এই ঘটনা নিয়ে।’

ভারতীয় বোর্ডের পক্ষ থেকে সংবাদ সংস্থা পিটিআইকে জানানো হয়েছে, আঙুলে ব্যথা রয়েছে জাদেজার। ব্যথা কমানোর মলম লাগাচ্ছিলেন তিনি। ম্যাচ রেফারিও একই কথা বলেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম