Logo
Logo
×

খেলা

দলকে জয় উপহার দিয়ে হাসপাতালে পাইলট

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩, ০৪:৫২ পিএম

দলকে জয় উপহার দিয়ে হাসপাতালে পাইলট

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও ম্যানেজার খালেদ মাসুদ পাইলট গুরুতর আহত। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা নিয়ে বর্তমানে রাজশাহীর নিজ বাসায় রয়েছেন তিনি। 

শুক্রবার বিকেল চারটার দিকে রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে ক্লেমন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে ‘রাজশাহী সিক্সার্স’ দলের হয়ে খেলছিলেন পাইলট।

রাজশাহী সিক্সার্স দলের কোচ শিবলী সাদিক জানান, রাজশাহী সিক্সার্স বনাম মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাব, দুপচাঁচিয়া বগুড়ার মধ্যে খেলা ছিল। পাইলট ভাই ফিল্ডিং করতে গিয়ে হাতে আঘাত পেয়েছেন। বর্তমানে তিনি বাড়িতে রয়েছেন। তার বাম হাত ভেঙ্গে গেছে।

শিবলি সাদিক আরও জানান, শেষ বলে জয়ের জন্য প্রতিপক্ষ দলের প্রয়োজন ছিল মাত্র চার রান। শেষ বলে ব্যাটসম্যান চমৎকার একটি শট খেলেন। যা বাউন্ডারি হওয়ার জন্য যথেষ্ট ছিল। কিন্তু সেই শটটি ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে দেন পাইলট। এতে করে আমাদের দল এক রানে জয় পায়। কিন্তু পাইলট গুরুতর আহত হন। 

খালেদ মাসুদ পাইলট জানান, ‘আমার বাম হাত ভেঙ্গে গেছে। হাতের হাড় পুরোপুরি ভেঙ্গে আলাদা হয়ে গেছে। চিকিৎসক প্লাস্টার করে দিয়েছেন। আগামী সোমবার বা মঙ্গলবার সার্জারি করতে হবে। এখন বিশ্রামে আছি।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম