Logo
Logo
×

খেলা

‘সরফরাজকে যারা বাদ দিয়েছিল, তারা এখন মুখ লুকাচ্ছে’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২৩, ১০:৪৫ পিএম

‘সরফরাজকে যারা বাদ দিয়েছিল, তারা এখন মুখ লুকাচ্ছে’

পাকিস্তানকে ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি উপহার দেন সরফরাজ আহমেদ। অথচ ২০১৯ বিশ্বকাপে দলের বাজে পারফরম্যান্সের কারণে অধিনায়কত্ব থেকেই নয়, দল থেকেই বাদ দেওয়া হয় সরফরাজকে। 

নিউজিল্যান্ডের বিপক্ষে সদ্য শেষ হওয়া দুই ম্যাচের টেস্ট সিরিজে সুযোগ পেয়ে তিন ইনিংসে ফিফটি আর এক সেঞ্চুরি করে সিরিজ সেরা হন সরফরাজ। 

তার প্রশংসা করে পাকিস্তানের সাবেক তারকা পেসার দানিশ কানেরিয়া বলেন, যারা সরফরাজকে বাদ দিয়েছিল, তারা এখন মুখ লুকাচ্ছে।

দানিশ কানেরিয়া বলেন, ‘যারা সরফরাজকে বাদ দিয়েছিল, তারা এখন মুখ লুকাচ্ছে। তারা এখন বুঝতে পেরেছে সরফরাজের সঙ্গে তারা ভালো কিছু করেনি। চতুর্থ ইনিংসে লক্ষ্য তাড়া করা সবচেয়ে কঠিন, চাপের মুখে সরফরাজ তার ক্যারিয়ারের সেরা ইনিংসটাই খেলেছে।’

কানেরিয়া আরও বলেন, ‘তথাকথিত বিশ্বসেরা ব্যাটসম্যান বাবর কঠিন কন্ডিশনে রান করতে পারেনি। অফস্পিনারদের বিপক্ষে সে সুইপ শট খেলতে পারে না, আক্রমণ করতে পারে না। তাই শেষমেশ ব্যর্থ হতে হয়েছে তাকে।’

প্রসঙ্গত, ২০১৯ সালের বিশ্বকাপের পর থেকে পাকিস্তান এ পর্যন্ত ৭১টি টি-টোয়েন্টি, ২৮টি টেস্ট আর ২০টি ওয়ানডে ম্যাচ খেলেছে। তিন ফরম্যাটে বাবর আজমরা খেলেছেন ১১৯টি ম্যাচ। তার মধ্যে একটি ওয়ানডে, চলতি বছরে দুটি মাত্র টেস্ট, আর ৬টি টি-টোয়েন্টি মিলে ৯টি ম্যাচ খেলার সুযোগ পান সরফরাজ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম