Logo
Logo
×

বিনোদন

পাকিস্তানি ব্যান্ডের কনসার্ট স্থগিত, সন্ধ্যায় নতুন তারিখ ঘোষণা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৪ পিএম

পাকিস্তানি ব্যান্ডের কনসার্ট স্থগিত, সন্ধ্যায় নতুন তারিখ ঘোষণা

রাজধানী ঢাকায় তিনশ ফিট এরিয়ায় একটি কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আজ। পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড দল জালকে নিয়ে ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ শীর্ষক কনসার্টটি স্থগিত ঘোষণা করা হয়েছে। আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে আয়োজক প্রতিষ্ঠান এক বার্তায় এ তথ্য জানিয়েছে।

ইতোমধ্যে পাকিস্তানি ব্যান্ড ‘জাল’ পারফর্ম করার জন্য ঢাকায় এসে পৌঁছেছেন। এর আগের ঘোষণা অনুযায়ী, অনুষ্ঠানে ‘আদাত’ অ্যালবামের ২০ বছর পূর্তি উদযাপন করবে ব্যান্ডটি। এ ছাড়া অনুষ্ঠানে অর্থহীন, ভাইকিংস ও কনক্লুশন থাকার কথা।

এদিকে কনসার্ট স্থগিতের কারণ হিসেবে দেশে বৈরী আবহাওয়ার কথা জানানো হয়েছে। আয়োজক প্রতিষ্ঠান অ্যাসেন, জির্কোনিয়াম, ইন অ্যাফিলিয়েশন উইথ রুটওভার এক্সপিরিয়েন্সের মুখপাত্র শারমিন রহমান বলেন, বৃষ্টির জন্য স্থগিত করা হয়েছে কনসার্টটি। তবে সবাইকে এতটুকু নিশ্চিত করতে পারি— আগামী দুই-একদিনের মধ্যেই কনসার্টটি ফের অনুষ্ঠিত হবে।

শারমিন বলেন, আজ যে বৃষ্টি হচ্ছে এবং হবে, এ জন্য এই আয়োজন করা সম্ভব নয়। কেননা পুরো আয়োজনটি ওপেন এয়ার। আশা করছি সন্ধ্যার সংবাদ সম্মেলনে কনসার্টের নতুন তারিখ সবাইকে জানাতে পারব। আর এটি অবশ্যই দু-একদিনের মধ্যে হবে। কারণ ইতোমধ্যে জাল সদস্যরা তিন দিন হলো ঢাকায় এসেছেন। অন্য ব্যান্ডগুলোও তাদের প্রস্তুতি সেরে রেখেছেন। তাই বিলম্বের সুযোগ নেই।

শারমিন রহমান বলেন, এদিন সন্ধ্যা ৬টায় রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেছে আয়োজক প্রতিষ্ঠান। সেখানে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে। একই সঙ্গে কনসার্টের নতুন তারিখও জানানো হবে।

প্রসঙ্গত, দীর্ঘ ১৪ বছর পর বাংলাদেশের কনসার্টে পারফর্মের জন্য ঢাকায় অবস্থান করছেন পাকিস্তানি ব্যান্ডদল ‘জাল’র সদস্যরা। এ কনসার্টের মাধ্যমে ব্যান্ডটির ‘আদাত’ অ্যালবামের ২০ বছর পূর্তি উদযাপন করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম