Logo
Logo
×

বিনোদন

কোল্ডপ্লের কনসার্টের এক টিকিটের মূল্য ৩ লাখ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পিএম

কোল্ডপ্লের কনসার্টের এক টিকিটের মূল্য ৩ লাখ

ব্রিটিশ রকব্যান্ড কোল্ডপ্লে কনসার্টের টিকিট নিয়ে কালোবাজারি। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে শোরগোল। অনলাইনে ৩ লাখ টাকায় বিক্রি হচ্ছে একেকটি টিকিট।

আগামী বছরের ১৮, ১৯ ও ২১ জানুয়ারি মহারাষ্ট্রের মুম্বাই স্টেডিয়ামে পারফর্ম করবেন ক্রিস মার্টিন, গাই বেরিম্যান, উইল চ্যাম্পিয়ন, জনি বাকল্যান্ড ও ফিল হার্ভেদের মতো বিশ্বখ্যাত শিল্পীদের নিয়ে তৈরি ব্যান্ডটি। 

মুম্বাইয়ে অনুষ্ঠিত সেই কনসার্টের জন্য রোববার টিকিট বিক্রি শুরুর পরেই বিশৃঙ্খলা সৃষ্টি হয়, ভক্তরা নির্ধারিত দামে টিকিট কিনতে পারেননি। কিছু টিকিটি কালোবাজারির হাতে চলে যায়। তারা প্রতিটি টিকিট ৩ লাখ টাকায় বিক্রির চেষ্টা করেন। কয়েক মিনিটের মধ্যে টিকিট বিক্রি হয়ে যাওয়ায় হাজার হাজার ভক্ত হতাশ হয়ে ফেরেন। 

টিকিট বিক্রির একমাত্র অফিসিয়াল প্ল্যাটফর্ম এক বিবৃতিতে জানায়- টিকিটের দাম ২,৫০০ থেকে ১২,৫০০ টাকা, ভিআইপ লাউঞ্জ এলাকার জন্য ৩৫ হাজার টাকা নির্ধারণ করা হয়।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে কণ্ঠশিল্পী, পিয়ানোবাদক ক্রিস মার্টিন, গিটারিস্ট জনি বাকল্যান্ড, বাসিস্ট গাই বেরিম্যান, ড্রামার, পারকাশনবাদক উইল চ্যাম্পিয়ন ও ম্যানেজার ফিল হার্ভেদের নিয়ে তৈরি কোল্ডপ্লে রকব্যান্ড। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম