Logo
Logo
×

গান

আসছে শ্রাপনেল মেথড ব্যান্ডের প্রথম অ্যালবাম ‘সূর্যোদয়’

Icon

সাংস্কৃতিক প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুন ২০২৩, ০৮:২১ পিএম

আসছে শ্রাপনেল মেথড ব্যান্ডের প্রথম অ্যালবাম ‘সূর্যোদয়’

অবশেষে ব্যান্ড শ্রাপনেল মেথড তাদের প্রথম মৌলিক অ্যালবাম ‘সূর্যোদয়’ প্রকাশ করতে যাচ্ছে। শ্রাপনেল মেথড রক প্রজন্মের কাছে বেশ পরিচিত এক নাম। গত এক দশক যাবৎ তারা তাদের নিউ মেটাল ও রক ধাঁচের গানের মাধ্যমে ভক্তদের মাঝে একটা বিশেষ যায়গা করে নিয়েছে। এ পর্যন্ত ব্যান্ডটি তাদের পাঁচটি গান বিভিন্ন মিশ্র অ্যালবামে প্রকাশ করেছে। গানগুলো তাদের ভক্তদের মাঝে বেশ সমাদৃত।

এবার তারা তাদের ভক্তদের একটি পূর্ণ অ্যালবাম উপহার দিতে যাচ্ছে, যা আগামী ২৪ জুন লয় রেকর্ডসের ব্যানারে প্রকাশিত হতে যাচ্ছে। অ্যালবামটি ইউটিউব, স্পোটিফাই, অ্যাপল মিউজিক এবং অ্যামাজন মিউজিকসহ সব স্ট্রিমিং প্ল্যাটফর্মে বিশ্বব্যাপী উন্মুক্ত হবে৷

গত ১৪ জুন সন্ধ্যা ৭টায় ক্লাব নটর ডেমিয়ানসে শ্রাপনেল মেথডের নতুন অ্যালবাম ‘সূর্যোদয়’-এর লিসেনিং পার্টির আয়োজন করে লয় রেকর্ডস। অনুষ্ঠানে দেশের রকসংগীতপ্রেমী ও দেশবরেণ্য শিল্পীরা উপস্থিত ছিলেন।

লয় রেকর্ডসের সিইও শেখ মনিরুল আলম টিপু বলেন, ‘সূর্যোদয়’ অ্যালবামটি খুব ভালো হয়েছে। সবাই গানগুলো শুনবেন এবং আমাদেরকে উৎসাহ দেবেন, ভবিষ্যতে আমরা যেন আরও ভালো ভালো গান দর্শক-শ্রোতাদেরকে উপহার দিতে পারি।

ব্যান্ডের ভোকালিস্ট রিয়েল বলেন, লয় রেকর্ডসের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা খুবই আনন্দিত এবং কৃতজ্ঞ। আশা করি এই পার্টনারশিপ আমাদের ব্যান্ডকে অনেকদূর নিয়ে যাবে এবং আমাদের এতদিনের পরিশ্রম শ্রোতাদের কাছে পৌঁছে দেওয়ার একটি দুর্দান্ত সুযোগ তৈরি করে দেবে।

ব্যান্ডের গিটারিস্ট সামির হাফিজ বলেন, আমরা বিশ্বব্যাপী আমাদের ভক্তদের কাছে ‘সূর্যোদয়’ প্রকাশ করতে পেরে আনন্দিত। এই অ্যালবামটি আমাদের কঠোর পরিশ্রম এবং উৎসর্গের চূড়ান্ত পরিণতি এবং আমরা আমাদের ভক্তদের এটি শোনানোর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।

‘সূর্যোদয়’ একটি ব্যতিক্রমী অ্যালবাম, যেখানে হার্ডরক এবং মেটালের একটি অনন্য মিশ্রণ রয়েছে। অ্যালবামে বাংলা ও ইংরেজি মিলিয়ে ১০টি গান রয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম