Logo
Logo
×

সোশ্যাল মিডিয়া

বিয়ে করছেন ফারাজ করিম চৌধুরী, কনে মিঠাপুকুরের

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৫২ পিএম

বিয়ে করছেন ফারাজ করিম চৌধুরী, কনে মিঠাপুকুরের

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ার বদৌলতে আলোচনায় আসা চট্টগ্রামের তরুণ রাজনীতিবিদ ও মানবিক কর্মকাণ্ডে জড়িত ফারাজ করিম চৌধুরী। গত কয়েকদিন ধরে এ খবর শোনা গেলেও কনে কে- তা জানা যায়নি। তবে এবার কনের নাম-পরিচয় জানা গেছে। তার নাম আফিফা আলম। 

ফারাজ করিমের পারিবারিক একটি সূত্র গণমাধ্যমকে জানায়, শুক্রবার রাজধানীর গুলশান-১ সংলগ্ন মহাখালীর মসজিদ-এ গাউসুল আজমে ইসলামি শরিয়াহ অনুযায়ী খুব সাধারণ আয়োজনে আকদ হবে ফারাজ করিমের। এতে বর ও কনে পক্ষের সদস্যরা উপস্থিত থাকবেন।

এর আগে বিয়ের বিষয়ে ফারাজ করিম চৌধুরী নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মসজিদে শরিয়াহ অনুযায়ী খুবই সাধারণ আয়োজনে আকদের মাধ্যমে বিয়ে করতে চান তিনি। 

জানা গেছে, কনে আফিফা আলম রংপুরের মিঠাপুকুরে জন্মগ্রহণ করেন। রাজধানী ঢাকায় ‘ও লেভেল’ এবং ‘এ লেভেল’ সম্পন্ন করে তিনি এখন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে আর্কিটেকচার বিষয়ে পড়ালেখা করছেন।

বিভিন্ন সময় অনিয়ম ও অন্যায়ের বিরুদ্ধে লড়াই এবং সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশজুড়ে খ্যাতি লাভ করা ফারাজ করিম চৌধুরী চট্টগ্রামের রাউজানে ১৯৯২ সালে জন্মগ্রহণ করেন। দেশজুড়ে বিভিন্ন দুর্যোগকালীন মুহূর্তে মানুষের পাশে দাঁড়িয়ে আস্থা অর্জন করেছেন ফারাজ করিম চৌধুরী।তিনি চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীরর বড় ছেলে। এ ছাড়া ফারাজের দাদা একেএম ফজলুল কবির চৌধুরী ছিলেন পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের বিরোধীদলীয় নেতা ও পূর্ব পাকিস্তান প্রাদেশিক আইন পরিষদের চেয়ারম্যান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম