Logo
Logo
×

২ যুগে যুগান্তর

বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে জনপ্রিয়তা ধরে রেখেছে যুগান্তর

Icon

পীরগাছা (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৫ পিএম

বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে জনপ্রিয়তা ধরে রেখেছে যুগান্তর

বহুল প্রচারিত দৈনিক যুগান্তর পত্রিকা ২৫ বছরে পদার্পণ করছে। এ উপলক্ষে সোমবার দুপুরে উপজেলা প্রেস ক্লাব কার্যালয়ে দোয়া ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

যুগান্তর প্রতিনিধি একরামুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হক সুমন। তিনি তার বক্তব্যে বলেন, যুগান্তরের ২৪ বছর পূর্তি মানে একটি লম্বা পথ। জনপ্রিয়তা না থাকলে এতগুলো পথচলা সম্ভব হতো না। দেশের তিনটি পত্রিকার নাম যদি বলি তার মধ্যে যুগান্তর অন্যতম। যুগান্তর বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে তার জনপ্রিয়তা ধরে রেখেছে। 

বিশেষ অতিথি ছিলেন- প্রেস ক্লাবের সভাপতি তোজাম্মেল হক মুন্সী, উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর রহিম, ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলমগীর কবির, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, পীরগাছা মহিলা কলেজের প্রভাষক আজাদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শারমিন আক্তার, ঠিকাদার আকতার হোসেন, মোহাম্মদ আলী মাদ্রাসার শিক্ষক আজাদ হোসেন, আলিমন নেছা স্কুলের শিক্ষক লুৎফর রহমান, পীরগাছা প্রেস ক্লাবের আহ্বায়ক ফজলুর রহমান, যুগ্ম আহ্বায়ক আব্দুল কুদ্দুছ সরকার ও মনজুরুল আলম মিলন, মানবকণ্ঠের সৈয়দ আলী, প্রথম খবরের শাহজাহান সিরাজ মাসুদ, এশিয়ান টিভির রাজীব মুন্সী, মাইটিভির খোরশেদ আলম, সাবেক ইউপি সদস্য হযরত আলী, ইসলাম ট্রেডার্সের কর্ণধার আবু সায়েদ, হামার পীরগাছা গ্রুপের অ্যাডমিন বেলাল হোসেন, সালমান ইসলাম সোহান প্রমুখ। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম