Logo
Logo
×

২ যুগে যুগান্তর

‘যারা আমাদের কথাগুলো গণামাধ্যমে তুলে ধরেন তাদের কথা কেউ লেখে না’

Icon

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৫৩ পিএম

‘যারা আমাদের কথাগুলো গণামাধ্যমে তুলে ধরেন তাদের কথা কেউ লেখে না’

দৈনিক যুগান্তর ২৫ বছরে পদার্পণ উপলক্ষে স্বজন সমাবেশ ফরিদগঞ্জ উপজেলা শাখা ভিন্ন ধরনের উদ্যোগ নেয়। সাংবাদিক পরিবারের সদস্যদের নিয়ে কেক কাটে সংগঠনটি। 

শনিবার দুপুরে প্রায় অর্ধশত সাংবাদিক পরিবারের তিন শতাধিক সদস্যদের উপস্থিতিতে আলোচনা সভা ও কেক কাটা হয়।

শাহজাহান কবির বাংলোতে সংগঠনের সভাপতি কামরুল হাসান সাউদের সভাপতিত্বে ও যুগান্তর প্রতিনিধি প্রবীর চক্রবর্তীর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান জি এস তছলিম আহমেদ। 

অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটস, সহ-সভাপতি এম কে মানিক পাঠান, মো. মহিউদ্দিন, এ কে এম সালাউদ্দিন, মশিউর রহমান, আমান উল্লাহ আমান, যুগ্ম-সম্পাদক নারায়ন রবিদাস প্রমুখ।

প্রধান অতিথি যুগান্তরের দীর্ঘায়ু কামনা করে বলেন, স্বজন সমাবেশ এ ধরনের আয়োজন করে সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের মূল্যায়ন করেছে। এটা একটি শিক্ষনীয় বিষয়। অনেক অনুষ্ঠানে আমরা জনপ্রতিনিধি বা প্রশাসনের লোকজন উপস্থিত থাকি। কিন্তু যারা আমাদের কথাগুলো গণমাধ্যমে তুলে ধরেন তাদের কথা কেউ লেখে না। তাদের পরিবারের কথা কেউ চিন্তা করে না। যুগান্তর স্বজন সমাবেশ করেছে, তাদের প্রতি কৃতজ্ঞতা।

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম