Logo
Logo
×

২ যুগে যুগান্তর

‘যুগান্তর চিরজীবী হয়ে থাকবে’

Icon

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১৭ পিএম

‘যুগান্তর চিরজীবী হয়ে থাকবে’

দৈনিক যুগান্তর পত্রিকার ২৫ বছরে পদাপর্ণ উপলক্ষ্যে রোববার বিকালে ব্রাহ্মণপাড়ায় র্যালি শেষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। যুগান্তর পত্রিকার ব্রাহ্মণপাড়া স্বজন সমাবেশের আয়োজনে ও ব্রাহ্মণপাড়া প্রতিনিধি সৌরভ মাহমুদ হারুনের সঞ্চালনায় অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের লিগ্যাল অ্যাডভাইজার ঢাকা জজকোর্টে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের পিপি, ব্রাক্ষণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুল বারী।

উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান মোস্তফা সারোয়ার খান, সাবেক ইউপি চেয়ারম্যান ও মালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আজাদ ভুঁইয়া, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মুস্তাবা আলী শাহীন, সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক কাজল সরকার, প্রচার সম্পাদক রোটারিয়ান কবির আহমেদ ভুঁইয়া, সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এনামুল হক সুমন, দৈনিক সবুজ বাংলাদেশ জেলা প্রতিনিধি মো. শরীফুল ইসলাম সুমন, দৈনিক আজকের পত্রিকা ও রুপসী বাংলা প্রতিনিধি মো. আনোয়ারুল ইসলাম, বুড়িচং উপজেলার মানবকণ্ঠের প্রতিনিধি গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয়, দৈনিক আমাদের কুমিল্লা প্রতিনিধি মো. ফারুক আহমেদ, দৈনিক বাংলাদেশ সমাচারের প্রতিনিধি মো. সাফি, দৈনিক মানবজমিন প্রতিনিধি মো. সাইফুল ইসলাম ভুইয়া, দৈনিক ভোরের কলামের প্রতিনিধি মারুফ হোসেন প্রমুখ। 

আব্দুল বারী তার বক্তব্যে বলেন, দৈনিক যুগান্তর পত্রিকার স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা ও শিল্পপতি মো. নুরুল ইসলামের আদর্শের পথ ধরে দৈনিক যুগান্তর পাঠকপ্রিয়তা অর্জন করেছে এবং তার শুরু থেকে এ পর্যন্ত আদর্শ থেকে বিচলিত হয়নি। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার কারণে আজ সারা দেশে যুগান্তর শীর্ষ অবস্থানে রয়েছে। এছাড়াও বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম এ দেশে ৪০টির অধিক শিল্প-প্রতিষ্ঠান গড়ে তুলে লাখো মানুষের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছেন। তাই যুগান্তর ও যমুনা গ্রুপ মানুষের অন্তরে চিরজীবী হয়ে থাকবে।


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম