Logo
Logo
×

২ যুগে যুগান্তর

যুগান্তরের ২ যুগে পদার্পণ, শাহজাদপুরে স্বজন সমাবেশের বর্ণাঢ্য উৎসব

Icon

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৫৮ পিএম

যুগান্তরের ২ যুগে পদার্পণ, শাহজাদপুরে স্বজন সমাবেশের বর্ণাঢ্য উৎসব

যুগান্তর পত্রিকার ২ যুগে পদার্পণ উপলক্ষে সিরাজগঞ্জের শাহজাদপুরে পাঠক সংগঠন স্বজন সমাবেশ বর্ণাঢ্য উৎসবের আয়োজন করেছে। বৃহস্পতিবার দিনব্যাপী নানা অনুষ্ঠানের মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা, যুগান্তরের প্রতিষ্ঠাতা স্বপ্নসারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণসভা, দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত। 

যুগান্তর স্বজন সমাবেশ উপজেলা শাখা ও শাহজাদপুর সরকারি কলেজ শাখা যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করে পূরবী থিয়েটার ও রংধনু মডেল স্কুল। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান। বিশেষ অতিথি ছিলেন- বিশিষ্ট শিক্ষাবিদ চন্দন বসাক, শাহজাদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান মিলন, দৈনিক মুক্ত খবরের সম্পাদক জাহাঙ্গীর আলম রমজান, কবি মমতাজ উদ্দিন শেখ, কবি ম. জাহান, মানবিক সংগঠন ‘প্রচেষ্টা সবার জন্য’ এর আহ্বায়ক শাহবাজ খান সানি, বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুস সালাম, ফখরুল মেমোরিয়াল কিন্ডারগার্টেনের অধ্যক্ষ জাকারিয়া ইসলাম ঠান্ডু। 

এতে সভাপতিত্ব করেন যুগান্তর স্বজন সমাবেশ শাহজাদপুর উপজেলা শাখার সভাপতি ও রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিন। 

বক্তারা বলেন, দুই যুগের সেরা সংবাদ মাধ্যম দৈনিক যুগান্তর পাঠক হৃদয়ে জায়গা করে নিয়েছে। এ পত্রিকাটি যেমন আপসহীন তেমনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের নানা অসঙ্গতি ও দুর্নীতি তুলে ধরে তা সমাধানে নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছে। ফলে দিন দিন তার পাঠকপ্রিয়তা বেড়েই চলেছে। আমরা এই পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করি। 

অনুষ্ঠানে স্বজনদের মধ্যে উপস্থিত ছিলেন- লিটন শেখ, আসাদুল ইসলাম মিঠু, রংধনু মডেল স্কুলের শিক্ষক সন্তোষ কুমার বসাক, রবিউল ইসলাম, মোর্শেদ আলম, শহিদ উদ্দিন, মোনোয়ার হোসেন, উষা রানী, তরী, রাজু, মিজানুর রহমান, আশরাফুজ্জামান, আবুল কাশেম, হাবিবুর রহমান, আবু হানিফ, দ্বীন মোহাম্মদ, সালমান রহমান চঞ্চল, তাজবীদ আহমেদ, স্বর্ণালী, ইমন হাসান, শ্রাবণ্য, নীলা, রিয়া, মৌ, শাহিন ইসলাম, তুষার, আলমগীর, চয়িতা, সাইফ, তুহিন, অন্তি দত্ত, প্রান্তি সাহা, অহনা, রসতু, আঁখি, ঐশী, দীপিকা, সিগ্ধা, রুপালী, হ্যাপী, মেঘা প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম