Logo
Logo
×

অর্থনীতি

যমুনা ইলেক্ট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের পার্টনারস মিট ২০২৩ অনুষ্ঠিত

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০১ মে ২০২৩, ০৪:০৩ পিএম

যমুনা ইলেক্ট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের পার্টনারস মিট ২০২৩ অনুষ্ঠিত

যমুনা ইলেক্ট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের পার্টনারস মিট-২০২৩ অনুষ্ঠিত। ছবি-যুগান্তর

দেশের স্বনামধন্য শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের পার্টনারস মিট-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গত ২৯ এপ্রিল শনিবার জাঁকজমকপূর্ণভাবে এটি অনুষ্ঠিত হয়েছে।

‘আমরা ছিলাম, আমরা আছি এবং আমরাই থাকব’ এই স্লোগানকে সামনে রেখে যমুনা ইলেক্ট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস ব্যবসায় মুনাফার প্রবৃদ্ধি, কার্যক্রম ও ভবিষ্যৎ ব্যবসায়িক কর্মপরিকল্পনাসহ নানাবিধ বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। শনিবার সকাল ৯টায় যমুনা ফিউচার পার্কের নিচতলায় মহল অডিটোরিয়ামে প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়। সারাদেশ থেকে আগত যমুনা ইলেকট্রনিক্সের ব্যবসায়িক অংশীজনদের আগমনে মুখরিত হয়েছিল যমুনা ফিউচার পার্কের অঙ্গন। দিনব্যাপী এ আয়োজনে অংশগ্রহণকারীরা তাদের ব্যবসায়িক সুযোগ-সুবিধা, ভবিষ্যৎ পরিকল্পনা, পারস্পারিক সংযোগ, অংশীজনের সাথে মতবিনিময়সহ গুরত্বপূর্ণ সেশনগুলোতে অংশগ্রহণ করেন।

৬৪ জেলা থেকে আগত সম্মানিত সকল ডিলার অনেক উৎসাহ, উদ্দীপনা নিয়ে প্রোগ্রামটি উপভোগ করেন। তারা বলেন, বৈশ্বিক এই মন্দার ভিতরেও যমুনা ইলেক্ট্রনিক্স আমাদের সকল সুযোগ-সুবিধা দিয়ে এসেছে। আমরা আশা করি, ভবিষ্যতেও আমাদের সাথে থেকে আমাদের সকল কাজে সহযোগিতা করবে। 

তারা আরও বলেন, এই ডিলার কনফারেন্স আমাদের আগামীর স্বপ্ন জয়ের আশা জাগিয়েছে। ডিলারগণ ব্যবসার অনেক দিক-নির্দেশনামূলক বক্তব্য শোনার মধ্য দিয়ে আরও সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

পার্টনারস মিট-২০২৩ অনুষ্ঠানে সম্মানিত ডিলারসহ উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, সকল বিভাগের পরিচালকসহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা। 

অনুষ্ঠানে যমুনা গ্রুপের চেয়ারম্যান সালমা ইসলাম বলেন, ‘যমুনার পণ্য দাম ও মানে সেরা। তিনি উপস্থিত ডিলারদের ভিডিও বার্তার মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সকল ডিলারের সফলতা ও সার্বিক মঙ্গল কামনা করে বলেন, আমরা আছি আমরা থাকবো, ইনশাআলাহ।’

যমুনা ইলেক্ট্রনিক্সের হেড অফ বিজনেস (এইচওবি) মো. সাজ্জাদুল ইসলাম বলেন, ‘আমরা আমাদের যায়গা থেকে ডিলারদের সর্বোচ্চ সুবিধা দেওয়ার চেষ্টা করেছি। গ্রাহকদের কথা চিন্তা করে আমরা সাশ্রয়ী দামে পণ্য ও গুণগত মানের দিকে বেশি নজর দিয়েছি। আমাদের প্রতিষ্ঠানে সবচেয়ে বড় ভূমিকা রেখেছেন আমাদের ডিলারগণ। ডিলারদের বিভিন্ন সুযোগ-সুবিধা দিতে যমুনা   ইলেক্ট্রনিক্স বদ্ধপরিকর।’
 
সেলস এন্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর মো. আবুল কালাম বলেন, ‘যমুনার সকল ডিলার আমাদের গর্ব। প্রত্যেকটি ক্যাটাগরিতে আমাদের ডিলারগণ পারদর্শিতা অর্জন করেছেন।’ তিনি নতুন, পুরাতনসহ সকল ডিলারের সার্বিক মঙ্গল কামনা করেন। সেই সঙ্গে ডিলারদের সকল সুবিধা দেওয়ার প্রতিশ্রুতিও দেন তিনি।

দিনব্যাপী এই আয়োজনের সাংস্কৃতিক পর্বে অংশগ্রহণ করেন দেশবরেণ্য শিল্পীগণ। জনপ্রিয় ব্যান্ড ফিডব্যাকের পরিবেশনা দিয়ে শেষ হয় মনোজ্ঞ সাংস্কৃতিক পর্ব।

করোনা-পরবর্তী সময়ে ব্যবসায়ীদের ক্ষতি পুষিয়ে নেওয়া এবং আগামী বছরের গতিশীল ব্যবসায়িক পরিকল্পনা তৈরিতে করণীয় নিয়ে সম্মেলনে মতবিনিময় করেন প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা। অনুষ্ঠানে ব্যবসা প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বিভিন্ন ক্যাটাগরিতে ডিলারদের হাতে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। 

জাতীয়ভাবে প্রথম হয়েছে নাটোরের বনপাড়ার স্বপন ইলেক্ট্রনিক্স,  দ্বিতীয় হয়েছে বগুড়ার শেরপুরের এসএম মাহির ইলেক্ট্রনিক্স  এবং তৃতীয় হয়েছে চুয়াডাঙ্গার জীবননগরের নিউ মিতালি ইলেক্ট্রনিক্স। এছাড়া বিভিন্ন ক্যাটাগরিতে ৪০ এর অধিক ডিলারকে পুরস্কৃত করা হয়। সব ডিলারের জন্য ছিল বিশেষ গিফট বক্স। পুরস্কার বিতরণের পর্ব দিয়ে শেষ হয় পার্টনারস মিট-২০২৩।  
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম