Logo
Logo
×

রাজনীতি

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে রংপুরের ইয়াসির-লেবু-রাজ্জাক-নাজিম

Icon

রংপুর ব্যুরো

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ০৬:৫৪ পিএম

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে রংপুরের ইয়াসির-লেবু-রাজ্জাক-নাজিম

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে নতুন করে স্থান পেয়েছেন রংপুরের চার নেতা। নতুন করে দায়িত্বপ্রাপ্তরা এর আগে রংপুর মহানগর ও জেলার দায়িত্বশীল পদে ছিলেন। বৃহস্পতিবার গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) রংপুরের চার নেতাকে এই দায়িত্ব প্রদান করেন।

তাদের মধ্যে প্রেসিডিয়াম সদস্য করা হয়েছে এসএম ইয়াসিরকে। তিনি মহানগর কমিটির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ছিলেন। জেলার সদস্য সচিব ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাককে যুগ্ম মহাসচিব, জেলার যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবুকে কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, জেলা যুব সংহতির সভাপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী সদস্য হাসানুজ্জামান নাজিমকে যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হয়।

গণমাধ্যামে পাঠানো চিঠিতে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার জন্য বলিষ্ঠ ভূমিকা রাখবেন নতুন দায়িত্বপ্রাপ্তরা- এমনটাই জানানো হয়।

এদিকে রংপুরের চার নেতাকে কেন্দ্রীয় কমিটির বিভিন্ন দায়িত্ব দেওয়ায় মহানগর ও জেলা জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দলের চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মজিবুল হক চুন্নুকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম