Logo
Logo
×

রাজনীতি

ছাত্রলীগকে নিয়ে যা বললেন ছাত্রদল সভাপতি

Icon

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ০৭:৫৭ পিএম

ছাত্রলীগকে নিয়ে যা বললেন ছাত্রদল সভাপতি

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রাকিব বলেছেন, গার্মেন্টস সেক্টরে নৈরাজ্যের সঙ্গে ছাত্রলীগের সম্পৃক্ততা পাওয়া যাচ্ছে। তারা বক্তব্য দিয়ে উত্তেজিত করা কিংবা মিথ্যা প্রোপাগান্ডা ছড়িয়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। বিষয়টি সম্পর্কে আমরা অবগত হয়েছি। আমরা এটাও খবর পেয়েছি তারা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং শিক্ষাপ্রতিষ্ঠানে গোপন তৎপরতার মাধ্যমে সঙ্ঘবদ্ধ হওয়ার চেষ্টা করছে। এ বিষয়ে আমাদের বক্তব্য স্পষ্ট। আমরা মনে করি যতদিন পর্যন্ত আওয়ামী ফ্যাসিস্টদের এবং তাদের দোসরদের বিচার না হচ্ছে ততদিন পর্যন্ত আমি আশা করি ছাত্রসমাজ ছাত্রলীগকে রাজনীতিতে গ্রহণ করবে না।

তিনি বলেন, সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে আমাদেরও সুস্পষ্ট অবস্থান। তাদের মতামতকে আমরা সম্মান জানিয়ে আমরাও চাই ফ্যাসিস্টের দোসরদের বিচার হওয়ার পর তাদের রাজনীতির বিষয়ে সিদ্ধান্ত হবে।

বুধবার দুপুরে হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজে শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময়কালে রাকিবুল ইসলাম রাকিব এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা সর্বত্র নেতাকর্মীদের মেসেজ দিয়েছি, কোনো ধরনের বাইক শোডাউন কিংবা প্রটোকলের রাজনীতি করা যাবে না। তারা সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে থাকবে। স্বাভাবিক রাজনৈতিক কর্মকাণ্ড চালাবে। যদি কেউ শোডাউন করে বিষয়টি জানালে আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নেব।

তিনি আরও বলেন, আবারও যদি কেউ এ দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে তবে ছাত্রদল অতীতের মতো সাধারণ শিক্ষার্থীদের নিয়ে সব ক্ষেত্রে প্রতিরোধ গড়ে তুলবে।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা ছাত্রদল সভাপতি শাহ রাজিব আহমেদ রিংগন, সাধারণ সম্পাদক মো. জিললুর রহমান প্রমুখ।

পরে ছাত্রদল কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রাকিব শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ ও কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপণ করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম