Logo
Logo
×

রাজনীতি

আ.লীগ নেতাদের প্রতি মামুনুল হকের ২ পরামর্শ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৯ পিএম

আ.লীগ নেতাদের প্রতি মামুনুল হকের ২ পরামর্শ

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক আওয়ামী লীগের রাজনীতিবিদদের উদ্দেশ্যে দুটি পরামর্শ দিয়েছেন।

শনিবার নেত্রকোনা শহরে বাংলাদেশ খেলাফত মজলিসের এক অনুষ্ঠানে অংশ নিয়ে মামুনুল হক বলেন, আওয়ামী লীগে যদি কোনো রাজনীতিবিদ থেকে থাকেন, আপনাদের যদি বাংলাদেশের রাজনীতি নিয়ে কোনো কাজ করার ইচ্ছা থাকে, তাহলে আপনাদেরকে আমি দুটি পরামর্শ দিব। 

এক নম্বর পরামর্শ, আপনাদের বড় অপরাধ হলো শেখ হাসিনার মতো একজন মানসিক বৈকল্যর স্বীকার মানুষকে কেন বছরের পর বছর জাতির ওপর চাপিয়ে রেখেছিলেন। এ জন্য আপনাদেরকে তওবা করতে হবে। আরেকটা পরামর্শ হলো, আওয়ামী লীগ নামটা পরিবর্তন করে ফেলেন। কারণ এই লীগ নামে যা কিছু হয়, সবকিছুই আস্তে আস্তে ক্ষয় হয়ে যায়। এত হত্যা আর এত রক্তের দাগ নিয়ে এই আওয়ামী লীগ বাংলাদেশের মানুষের সামনে আসতে পারবে না।

মামুনুল হক আরও বলেন, সংখ্যালঘুদের উপর আওয়ামী লীগ যে নির্যাতন চালিয়েছে তার নজির ইতিহাসে পাওয়া কঠিন। আওয়ামী লীগ যেটা করত, রাতের আঁধারে কালনাগিনী হয়ে সংখ্যালঘুদের ছোবল মারত। আর দিনের আলোতে তারাই আবার ওঝা হয়ে ঝাড়তে আসত। এভাবে নাটক সাজিয়ে সংখ্যালঘুদের নির্যাতন চালিয়ে তাদের বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠান দখল করে নিয়েছে। আবার তারা মায়া কান্না করে সংখ্যালঘুদের সহানুভূতি অর্জন করে তা হাতিয়ার হিসেবে ব্যবহার করেছে। 

তিনি আরও বলেন, এখন বাংলাদেশে শেখ হাসিনাও নাই, আওয়ামী লীগের রাজনীতিও নাই, সংখ্যালঘুদের উপর নির্যাতনের ঘটনাও নাই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম