Logo
Logo
×

রাজনীতি

আওয়ামী ষড়যন্ত্র রুখতে ঐক্যবদ্ধ হতে হবে: রাশেদ প্রধান

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৯ এএম

আওয়ামী ষড়যন্ত্র রুখতে ঐক্যবদ্ধ হতে হবে: রাশেদ প্রধান

জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার সহসভাপতি ও দলীয় মুখপাত্র রাশেদ প্রধান বলেছেন, ভারতীয় এবং আওয়ামী প্রেতাত্মাদের নানাবিধ ষড়যন্ত্র চলছে। আমাদের সজাগ থাকতে হবে যেন কোনো ধরনের ষড়যন্ত্রে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আবারো বিপন্ন না হয়। আমি জাগপার পক্ষ থেকে বিএনপি এবং জামায়াতসহ সব গণতান্ত্রিক রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানাই। আসুন আমরা ফ্যাসিস্ট শেখ হাসিনা বিরোধী আন্দোলন যেভাবে কাঁধে কাঁধ মিলিয়ে দেশের ৬৩টি রাজনৈতিক দল এক সঙ্গে করেছিলাম, ঠিক একই ভাবে এখনো ঐক্যবদ্ধ থাকি যাতে বাংলার মাটিতে গণহত্যাকারী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের অপরাজনীতি চিরতরে নিষিদ্ধ হয়।

শুক্রবার বিকালে পল্টনে অবস্থিত শফিউল আলম প্রধান মিলনায়তনে জাগপার বিশেষ বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। 

রাশেদ প্রধান বলেন, ছাত্র-জনতা এবং সব বিরোধী দলের সম্মিলিত প্রচেষ্টায় গণঅভ্যুত্থানের মাধ্যমে শেখ হাসিনা এবং আওয়ামী লীগের পতন হয়েছে। এ বিজয় কোনো নির্দিষ্ট ব্যক্তি, গোষ্ঠী অথবা দলের নয়, এ বিজয় বাংলাদেশের প্রতিটি গণতন্ত্রকামী মানুষের। আমরা বিশ্বাস করি প্রফেসর ইউনুসের নেতৃত্বাধীন অন্তর্বর্তীকালীন সরকারকে নির্বাচনের আগে পর্যাপ্ত সময় দেওয়া প্রয়োজন রাষ্ট্র সংস্কারের জন্য নতুবা প্রশাসনে থাকা আওয়ামী প্রেতাত্মারা দেশকে অশান্ত করে তুলবে।

বিশেষ বর্ধিত সভায় শফিউল আলম প্রধানের আদর্শ এবং দেখানো পথে যারা বিশ্বাস করেন তাদের সবাইকে ব্যারিস্টার তাসমিয়া প্রধান এর জাগপার পতাকাতলে একত্রিত হওয়ার জন্য আহবান জানান রাশেদ প্রধান এবং আগামী ৪ মাসের সাংগঠনিক রূপরেখা তুলে ধরেন।

সভায় জাগপার প্রেসিডিয়াম কমিটির সদস্য, কেন্দ্রীয় কমিটির সম্পাদকমণ্ডলী, যুব জাগপা, শ্রমিক জাগপা এবং জাগপা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক অংশগ্রহণ করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম