Logo
Logo
×

রাজনীতি

ফেনীতে এবি পার্টির খাবার বিতরণ, বন্যার্তদের ক্ষতিপূরণ ও পুনর্বাসন দাবি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৪, ০৭:৩৫ পিএম

ফেনীতে এবি পার্টির খাবার বিতরণ, বন্যার্তদের ক্ষতিপূরণ ও পুনর্বাসন দাবি

ফেনীতে বন্যায় বিপদগ্রস্ত ও গৃহহারা ২ হাজার পরিবারের জন্য মঙ্গলবার এবি পার্টির পক্ষ থেকে তিনবেলা রান্না করা খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। 

ফেনী জেলার সদর উপজেলাধীন শর্শদি উচ্চবিদ্যালয়ে বেলা ১২টায় এ কর্মসূচির উদ্বোধন করেন দলের সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু। 

কর্মসূচির উদ্বোধনকালে তিনি বলেন, ফেনী, নোয়াখালী, চট্টগ্রাম ও কুমিল্লা অঞ্চলে বন্যার যে ভয়াবহ ক্ষতি সাধিত হয়েছে তাতে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ ও পুনর্বাসনে রাষ্ট্রকে দায়িত্ব নিতে হবে। সাধারণ মানুষের অকাতরে দেওয়া সহযোগিতা ও আন্তর্জাতিক মহলের সহমর্মিতাকে সমন্বিত করে অতি দ্রুত চিকিৎসা ও পুনর্বাসন কর্মকাণ্ড হাতে নেওয়ার জন্য দলের পক্ষ থেকে দাবি জানান তিনি। 

এর আগে এবি পার্টির কেন্দ্রীয় নেতাদের বন্যাদুর্গত এলাকাসমূহ পরিদর্শন করেন এবং বিপন্ন মানুষের দু:খ-দুর্দশা স্বচক্ষে অবলোকন করেন ও তাদের ব্যথিত হৃদয়ের কথা শোনেন। তারা দলের পক্ষ থেকে বাংলাদেশ সেনাবাহিনীর সদর দপ্তরে অবস্থিত কেন্দ্রীয় ত্রাণ ভান্ডারে ফেনী, নোয়াখালী, কুমিল্লা, লক্ষ্মীপুর ও চট্টগ্রাম অঞ্চলের দুর্গত মানুষের জন্য বিপুল পরিমাণ ত্রাণসামগ্রী হস্তান্তর করেন। 

ত্রাণ কার্যক্রম পরিচালন ও দুর্গত এলাকা পরিদর্শন টিমে উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার, ঢাকা মহানগর (উত্তর) আহ্বায়ক আলতাফ হোসেইন, কেন্দ্রীয় সহকারী সদস্যসচিব এম আমজাদ খান, এবি যুব পার্টির আহ্বায়ক শাহাদাত উল্লাহ টুটুল, কেন্দ্রীয় কমিটির সদস্য শাহ আলম বাদল, অ্যাডভোকেট শরণ চৌধুরী, এবি পার্টি ফেনী জেলা সভাপতি মাস্টার আহসান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন সাজু, কোষাধ্যক্ষ মাস্টার শাহ আলম শাহীন সুলতানি, প্রচার সম্পাদক হাবীব মিয়াজী ও এবি যুব পার্টির ফেনী জেলার অন্যতম নেতা ইব্রাহীম সোহাগ প্রমুখ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম