Logo
Logo
×

রাজনীতি

চাঁদাবাজি-সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেওয়া হবে না: মির্জা আব্বাস

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৩ আগস্ট ২০২৪, ০৮:২৯ পিএম

চাঁদাবাজি-সন্ত্রাসী করলে কাউকে ছাড় দেওয়া হবে না: মির্জা আব্বাস

কোথাও সন্ত্রাসী, চাঁদাবাজি করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চরণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। 
 
মঙ্গলবার বাদ আছর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় এক মিলাদ মাহফিলে এ হুঁশিয়ারি দেন তিনি। আরাফাত রহমান কোকোর ৫৫ জন্মবার্ষিকী উপলক্ষ্যে এ মিলাদ মাহফিলের আয়োজন করে ঢাকা মহানগর বিএনপি দক্ষিণ।  

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, ঢাকা মহানগর বিএনপি দক্ষিণের আহ্বায়ক রফিকুল আলম মজনু, সদস্য সচিব তানভীর আহম্মেদ রবিনসহ বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে মির্জা আব্বাস বলেন, আপনাদের নাম সারাদেশে সন্ত্রাসী এমন এমন অপকর্ম করতেছে।  অথচ তারা কেউ বিএনপি করে না। যারা বিএনপি করে তারা রক্ষাকবচ হিসেবে কাজ করছে। খালেদা জিয়ার সন্তানেরা, তারেক জিয়ার সৈনিকেরা এমন কুকর্ম করতে পার না।

তিনি বলেন, ঢাকা শহরসহ সারাদেশে যদি কেউ মাতব্বরি, সন্ত্রাসী, চাঁদাবাজি করতে চান, যদি মনে করেন রাজত্ব পেয়ে গেছে? কাউকে ছাড় দেওয়া হয়ে না। এ সরকারের পতন আমাদের অনেক কষ্টের ফসল। তাই বেগম খালেদা জিয়া ও দলের নেতাকর্মীদের মুক্তি বিফলে যেতে দেওয়া হবে না। 

তিনি বলেন, দুঃসহ নির্যাতনের শিকার হয়েছে বিএনপি নেতাকর্মীরা। বেগম খালেদা জিয়া, তারেক রহমানসহ এমন কোনো নেতা নেই যে তিনি নির্যাতনের শিকার হননি।

তিনি আরও বলেন, যদি তারেক রহমান দেশে আসতে পারত আরও আগেই এই সরকারকে বিদায় করতে পারতাম।

প্রয়াত আরাফাত রহমান কোকো মালয়েশিয়ায় থাকা অবস্থায় মারা গেছেন উল্লেখ করে মির্জা আব্বাস বলেন, কোকো বাংলাদেশে ক্রীড়া অঙ্গনে উজ্জল নক্ষত্র ছিলেন। আল্লাহ তাকে বেহেশত নসিব করুন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম