Logo
Logo
×

রাজনীতি

নিহতদের পরিবারের খোঁজখবর নিতে ভোলায় বিএনপির প্রতিনিধি দল

Icon

ভোলা প্রতিনিধি

প্রকাশ: ১৩ আগস্ট ২০২৪, ০২:০৩ এএম

নিহতদের পরিবারের খোঁজখবর নিতে ভোলায় বিএনপির প্রতিনিধি দল

ছাত্র-জনতার আন্দোলনে ঢাকায় নিহত ভোলার বাসিন্দাদের কবর জিয়ারত ও পরিবারের সদস্যদের খোঁজখবর নিল কেন্দ্রীয় বিএনপির প্রতিনিদি দল।

সোমবার (১২ আগস্ট) বেলা ১১টার দিকে তারা ভোলার সবগুলো উপজেলার নিহতদের কবর জিয়ারত এবং পরিবারের সদস্যদের খোঁজখবর নিয়ে প্রতিটি হত্যার বিচার দাবি করেন।

এ সময় কেন্দ্রীয় বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, জাতীয় নির্বাহী কমিটির বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুস, জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম ও যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরনসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। 

কেন্দ্রীয় নেতারা প্রথমে ভোলা সদর উপজেলার আলী নগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাচিয়া গ্রামের নিহত ঈমনের কবর জিয়ারত করেন। পরে তারা সদর উপজেলা, দৌলতখান, বোরহানউদ্দিন, তজুমদ্দিন, লালমোহন ও চরফ্যাশন উপজেলার নিহতদের কবর জিয়ারত ও পরিবারের খোঁজখবর নেন।

অ্যাডডভোকেট আব্দুস সালাম আজাদ বলেন, শেখ হাসিনা পালিয়ে গেছে, কিন্তু আওয়ামী লীগের অনেক নেতা এখনও পালাতে পারে নাই। তারা এখনও পরিকল্পিতভাবে দেশকে অস্থিতিশীল করার জন্য চেষ্টা করছেন। তারা বিএনপিসহ আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর দায় চাপাতে পাম্পে আগুন, মন্দির ও সরকারি প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ ও ভাঙচুর করছেন। দেশি বিদেশি মানুষের কাছে বিএনপির ভাবমূর্তি নষ্ট করার জন্য তার আত্মগোপনে থেকে এ কাজ চালিয়ে যাচ্ছেন। তাই এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

তিনি এ সময় বর্তমান অন্তর্বর্তী সরকারের কাছে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে একটি গণতান্ত্রিক সরকার উপহার দেওয়ার দাবি জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম