Logo
Logo
×

রাজনীতি

ট্রাফিকের দায়িত্ব পালন করা শিক্ষার্থীদের ছাতা খাবার পানি দিয়ে যা বললেন জামায়াত নেতা মাসুদ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৯ আগস্ট ২০২৪, ০৪:১৩ পিএম

ট্রাফিকের দায়িত্ব পালন করা শিক্ষার্থীদের ছাতা খাবার পানি দিয়ে যা বললেন জামায়াত নেতা মাসুদ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, আজকে বাংলাদেশ একটি নতুন যায়গায় উপনীত হয়েছে। ছাত্রজনতাকে এবার দেশ গঠনে ঐতিহাসিক ভূমিকা পালন করতে হবে।

তিনি বলেন, এই নতুন বাংলাদেশ পাওয়ার জন্য শত শত ছাত্র-জনতা শহিদ হয়েছেন। সেসব দেশপ্রেমিক যোদ্ধাদের আমরা নতুন প্রজন্মের বীর স্বাধীনতা যোদ্ধা হিসেবে মনে করি। মহান আল্লাহ তায়ালা তাদের শহিদ হিসেবে কবুল করুন। যারা আহত পঙ্গু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মহান আল্লাহ অতি দ্রুত তাদেরকে সুস্থ্যতা দান করুন। 

শুক্রবার দুপুরে রাজধানীতে ট্রাফিক সিগন্যালে দায়িত্ব পালনকারী শিক্ষার্থীদের হাতে উপহার সামগ্রী তুলে দিয়ে জামায়াত নেতা এসব কথা বলেন। 

ড. শফিকুল ইসলাম মাসুদ এ সময় বলেন, আজকে সারাদেশে শিক্ষার্থী ভাইয়েরা দেশ গঠনের অংশ হিসেবে ট্রাফিক সিগন্যালে দায়িত্ব পালন করছে। জামায়াতে ইসলামীর পক্ষ হতে এসব ছাত্র বন্ধুদের আমরা মন থেকে দোয়া ভালোবাসা জানাচ্ছি। সেই সঙ্গে তাদের পাশে থেকে আমরা সমস্ত প্রকার সহযোগিতা করার প্রতিশ্রুতি দিচ্ছি। 

জামায়াতের এই নেতা বলেন, আজকে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের পক্ষ হতে রাজধানীতে সড়কে দায়িত্ব পালনকারী ছাত্রদের হাতে আমরা ছাতা, খাবার প্যাকেট, পানি ইত্যাদি সামগ্রী উপহার হিসেবে তুলে দিয়েছি। শিক্ষার্থী এবং জনতা সবাই মিলে নতুন বাংলাদেশ গড়ার জন্য আমরা সবাই চেষ্টা করে যাব। ছাত্র জনতাকে এবার দেশ গঠনে ঐতিহাসিক ভূমিকা পালন করতে হবে।

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের আয়োজ়নে এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি কামাল হোসেন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য শ্রমিক নেতা আব্দুস সালাম, ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সমাজকল্যাণ সম্পাদক শাহিন আহমেদ খান, ইউসুফ আলীসহ মহানগরী জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম