Logo
Logo
×

রাজনীতি

ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে জামায়াত আমির ডা. শফিকুর

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৪, ০১:৩৮ পিএম

ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে জামায়াত আমির ডা. শফিকুর

ছবি সংগৃহীত।

ছাত্র-জনতার গণবিক্ষোভের মাঝে প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগ করে ভারতে পালিয়েছেন শেখ হাসিনা। গণ-আন্দোলনের মুখে সরকার পতনে কিছুটা বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছে। কোথাও কোথাও সাম্প্রদায়িক হামলার কথা শোনা যাচ্ছে।

বিরাজমান অবস্থার উন্নতিতে রাজধানীর ঐতিহাসিক ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করেছেন বাংলাদেশ জামায়াত ইসলামীর আমির ডা. শফিকুর রহমান।

সরকার পতনের ভিন্নধর্মালম্বীদের বসতবাড়ি এবং বিরাধীমতের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে জামায়াত। বিভিন্ন জায়গায় জামায়াত এবং তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মন্দির পাহারা দিতেও দেখা গেছে।  

এমন আবহে এবার রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে এলেন জামায়াত প্রধান।  সেখানে মন্দির কর্তৃপক্ষ এবং হিন্দু নেতাদের সঙ্গে কথা বলেন তিনি।

পরিদর্শন শেষে সাংবাদিক সম্মেলনে হিন্দু সম্প্রদায়ের উদ্দেশে ডা. শফিক বলেন, আমরা কোনো দুর্বৃত্তকে প্রশ্রয় দেব না।  যদি জামায়াত এবং ছাত্রশিবিরের নাম কিংবা ব্যানার ব্যবহার করে কেউ আপনাদের জানমালের ক্ষতি করে, তার তালিকা আমাদের দিন। আমরা কেমন শাস্তি দিয়ে দৃষ্টান্তস্থাপন করি, তা আপনারা দেখতে পারবেন।  এজন্য সহযোগিতা কামনা করেন তিনি। 

নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে আজ বৃহস্পতিবার রাত ৮টায় বঙ্গভবনে শপথ নিতে যাচ্ছে অন্তর্বর্তীকালীন সরকার।  আশা করা হচ্ছে দ্রুতই আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ঘটবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম