Logo
Logo
×

রাজনীতি

১৬ বছর ধরে কষ্ট করছেন, আর কটা দিন করেন: গয়েশ্বর

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ০৯:১১ পিএম

১৬ বছর ধরে কষ্ট করছেন, আর কটা দিন করেন: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। ছবি- যুগান্তর

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতান্ত্রিক আন্দোলন চলবে জানিয়ে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ১৬ বছর ধরে কষ্ট করছেন, হয়তো আপনাদের আরও কিছুদিন কষ্ট করতে হবে। এই আন্দোলন সফল হওয়া মানে গণতন্ত্র ফেরত পাওয়া, বাংলাদেশকে ফিরে পাওয়া। তাই ঐক্যবদ্ধভাবে আন্দোলন চালিয়ে যেতে হবে। বিএনপির মূল লক্ষ্যই হলো এই সরকারকে সরানো। 

রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সোমবার বিকালে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের উদ্যোগে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। 

এখন আর জনগণের ভোটে জনপ্রতিনিধি নির্বাচিত হয় না মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, এখন জনপ্রতিনিধি নির্বাচিত করে পুলিশ ও কিছু এজেন্সি। এটা কি তাদের কাজ? এদের কাজ কি গুমে সহযোগিতা করা, দাগী আসামিকে সীমান্ত পার করে দেওয়া? অবশ্যই নয়। 

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সদস্য প্রকৌশলী ইশরাক হোসেনের মুক্তির দাবিতে অনুষ্ঠিত এই মানববন্ধন কর্মসূচিতে মহানগর দক্ষিণ ছাত্রদলের সভাপতি পাভেল শিকদারের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- বিএনপি নেতা আবদুস সালাম, শামসুর রহমান শিমুল বিশ্বাস, রফিকুল আলম মজনু, নবীউল্লাহ নবী, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম