Logo
Logo
×

রাজনীতি

বিএনপিকে কখনই দুর্বল করা যাবে না: আমিনুল হক

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পিএম

বিএনপিকে কখনই দুর্বল করা যাবে না: আমিনুল হক

মামলা-হামলা, জেল-জুলুম আমাদের সয়ে গেছে, নতুন কিছু দিয়ে আর দমাতে পারবে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক। সাবেক এই ফুটবলার বলেন, যেসব দেশে একনায়ক থাকে, স্বৈরাচার থাকে সেসব দেশে এমন মামলা হবে, গ্রেফতার হবে, বিরোধী নেতাকর্মী গুম-খুন হবে এটাই স্বাভাবিক। তবে মামলা হামলা নির্যাতন করে আন্দোলন দমনের জন্য বিএনপিকে কখনই দুর্বল করা যাবে না। 

সোমবার উত্তরা পূর্ব থানাধীন ১নং ওয়ার্ড দক্ষিণখানের ৫০, ৪৭, ৪৮, ৪৯নং ওয়ার্ড এবং উত্তরখান থানাধীন ৪৪, ৪৫, ৪৬নং ওয়ার্ড বিএনপির ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আমিনুল হক বলেন, আজকে দেশের বিপুল সংখ্যাগরিষ্ঠ মানুষ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নিষ্পেষিত। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের এ ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে, অথচ সরকার মানুষের দুঃখ লাঘবে কোনো পদক্ষেপ গ্রহণ করছে না। 

এসব অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান সেগুন। ইফতার ও দোয়া মাহফিলে উপস্হিত ছিলেন- যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, আকতার হোসেন, মহানগর সদস্য ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর আলী, আলাউদ্দিন সরকার টিপু, হাজী মো. ইউসুফ, এবিএমএ রাজ্জাক, দক্ষিণখান থানা বিএনপির যুগ্ম আহবায়ক দেওয়ান মো. নাজিম উদ্দীন, মিন্নাত আলী, শাহ জালাল, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ইলোরা আকতার পারভীন, দক্ষিণখান থানা বিএনপির সদস্য মমিন উদ্দিন, কামাল হোসেন, আব্দুস সাত্তার বাবুল, ৫০নং ওয়ার্ড বিএনপির সভাপতি সালাউদ্দিন খান লিটন, সাধারণ সম্পাদক আতাউর রহমান, ৪৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি হযরত আলী ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুন্নাসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা। 

বিভিন্ন ওয়ার্ডে আয়োজিত পৃথক ইফতার মাহফিল অনুষ্ঠানে স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতিরা এতে সভাপতিত্ব ও সাধারণ সম্পাদকরা সঞ্চালনা করেন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম