Logo
Logo
×

রাজনীতি

সিপিবির প্রতিষ্ঠাবার্ষিকী: সমাবেশ ও লাল পতাকা মিছিল কাল

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৫ মার্চ ২০২৪, ০৬:৩৬ পিএম

সিপিবির প্রতিষ্ঠাবার্ষিকী: সমাবেশ ও লাল পতাকা মিছিল কাল

ফাইল ছবি

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল। এ উপলক্ষে বিকাল ৪টার দিকে পার্টির পুরানা পল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ ও লাল পতাকা মিছিল অনুষ্ঠিত হবে। এছাড়া সারা দেশে পার্টির পতাকা উত্তোলন, সমাবেশ-র‌্যালি-মিছিলসহ নানা কর্মসূচি পালিত হবে।

৬ র্মাচ বুধবার এ জনপদের শ্রমিক-কৃষক-মেহনতি মানুষের লড়াই-সংগ্রামের ঐতিহ্যবাহী পার্টি বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী। বিগত শতাব্দীর বিশের দশকে ভারতবর্ষের কমিউনিস্ট পার্টি প্রতিষ্ঠিত হয়। 

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মোহাম্মদ শাহ আলম ও সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স বাংলাদেশের কমিউনিস্ট পার্টির ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রদত্ত এক বিবৃতিতে দেশের শ্রমিক, কৃষক, ক্ষেতমজুর, মেহনতি মানুষসহ সর্বস্তরের দেশবাসীর প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। 

বিগত দিনে পার্টির পতাকা সমুন্নত রাখতে গিয়ে যারা শহিদের মৃত্যুবরণ করেছেন, তাদের স্মৃতির প্রতি নেতারা গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন। 

বিবৃতিতে নেতারা অতীতে ও বর্তমানে নানাভাবে যারা পার্টিতে অবদান রেখেছেন ও রাখছেন তাদের সবাইকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগ্রামী অভিনন্দন জ্ঞাপন করেছেন।

বিবৃতিতে নেতারা যথাযোগ্য মর্যাদায় ৬ মার্চ সারা দেশে পতাকা উত্তোলন, দলীয় সমাবেশ-র‌্যালি এবং নানা কর্মসূচির মাধ্যমে বছরব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী পালনের জন্য সারা দেশে পার্টির সব কমিটি ও শাখার প্রতি আহ্বান জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম