Logo
Logo
×

রাজনীতি

অবৈধ দখলদার ও লুটেরার স্থান ফরিদপুরে হবে না: আব্দুর রহমান 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২৪, ০৯:০৫ পিএম

অবৈধ দখলদার ও লুটেরার স্থান ফরিদপুরে হবে না: আব্দুর রহমান 

কোনো অবৈধ দখলদার এবং লুটেরার স্থান ফরিদপুরে হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান।

শনিবার বিকালে ফরিদপুরে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে এ হুঁশিয়ারি দেন তিনি।

বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় পৌর বাস টার্মিনাল চত্বরে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন সভাপতিত্ব করেন।

তিনি বলেন, বিএনপি বলেছিল ৭ জানুয়ারি জনগণ ভোট দিতে আসবে না। সবকিছু মিথ্যা প্রমাণ করে ওই দিন জনগণ ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পেরেছে। তাদের কথা ঠিক হয়নি। সামনে আরও নির্বাচন আছে। সেই নির্বাচনে আপনারা আসেন। সেই নির্বাচনেও আওয়ামী লীগের প্রার্থীরাই ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন।

আব্দুর রহমান বলেন, আগামী পাঁচ বছর এই সরকার তার দায়িত্ব পালন করে দেশকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে নিয়ে যাবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারাবিশ্বের সৎ তিনজন প্রধানমন্ত্রীর মধ্যে একজন।

তিনি বলেন, একমাত্র অর্থই এই সমাজের মানুষকে বন্দি করতে পারে না, নিয়ন্ত্রণ করতে পারে না। এ ফরিদপুর-১ আসনের সবচেয়ে বড় অর্থ লুণ্ঠনকারী ৯২ কোটি টাকা খরচ করেও আপনাদের মাথা কিনতে পারেনি। কোনো অবৈধ দখলদার, লুটেরার স্থান এই ফরিদপুরে হবে না। এই ফরিদপুরকে একটি শান্তির জায়গা করে যেতে চাই। আর এই তিন উপজেলাকে আমি উন্নয়নের এমন মহাসড়কে নিয়ে যাব, যাতে আমার মৃত্যুর পরেও মানুষ আমাকে মনে রাখে।

তিনি বলেন, আমি প্রতিহিংসায় বিশ্বাস করি না। যারা আমাকে ভোট দিতে পারেননি তাদের প্রতিও আমার কোনো আক্ষেপ নেই। নির্বাচন পূর্ববর্তী যা কিছু হয়েছে সবকিছু ভুলে গিয়ে উন্নয়নের মহাযজ্ঞ আমি বাস্তবায়ন করতে চাই। তাই বলে আমার যেসব কর্মী শীতের রাতে জেগে থেকে আমাকে ফোনে, আপনার জন্য কেন্দ্র পাহারা দিচ্ছি, তাদের কখনো ভুলব না।

গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট লিয়াকত হোসেন শিকদার। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সহধর্মিণী ও মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. মির্জা নাহিদা হোসেন বন্যা।

গণসংবর্ধনায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মিরদাহ পিকুলের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক এসএম ইশতিয়াক আরিফ, বোয়ালমারী পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক সেলিম রেজা লিপন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শ্যামল ব্যানার্জী প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম