Logo
Logo
×

রাজনীতি

অসহযোগ আন্দোলন: রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের গণসংযোগ ও লিফলেট বিতরণ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৪, ০২:১০ পিএম

অসহযোগ আন্দোলন: রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের গণসংযোগ ও লিফলেট বিতরণ

রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের গণসংযোগ ও লিফলেট বিতরণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিলের একদফা দাবিতে বিএনপি ঘোষিত অসহযোগ আন্দোলনের পক্ষে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের নেতৃবৃন্দ আজ সোমবার রাজধানীর রামপুরা এবং উত্তরায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন।

গণসংযোগ ও লিফলেট বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের ১ নং সহ-সভাপতি ফখরুল ইসলাম রবিন, সহ-সভাপতি রফিকুল ইসলাম, এমজি মাসুম রাসেল, নাছির আহমেদ মোল্লা, কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক কাজী মোখতার হোসেন, মো. জসিম উদ্দীন, সারোয়ার ভূঁইয়া রুবেল, সহ-সাধারণ সম্পাদক মাহবুব ফরাজী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক-আব্দুল্লাহ আল যোবায়ের বাবু, সহযোগাযোগ বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন শাহাদাত, সদস্য আরএস নৈতিকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সময় নেতৃবৃন্দ রামপুরা এবং উত্তরা  কাঁচাবাজার এলাকায় গণসংযোগ এবং লিফলেট বিতরণ করেন। কর্মসূচি চলাকালে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ৭ জানুয়ারির নির্বাচন বাতিলের দাবিতে রাজপথে গণসংযোগ পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে ১ নং সহ-সভাপতি ফকরুল ইসলাম রবিন বলেন, দেশনায়ক তারেক রহমানের আহবানে জনগণ আগামী ৭ জানুয়ারির ফ্যাসিবাদী সরকারের তামাশার নির্বাচন প্রত্যাখান করবে ইনশাল্লাহ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম