Logo
Logo
×

রাজনীতি

আমি কোনো অন্যায় করি না: ভূমিমন্ত্রী

Icon

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ০২:২৯ পিএম

আমি কোনো অন্যায় করি না: ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী ও চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে আওয়ামী লীগের প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, শেখ হাসিনার ইজ্জত, আপনাদের ইজ্জত, দলের ইজ্জত যাতে বজায় থাকে, সেই মতো আমি মন্ত্রণালয় পরিচালনা করে আসছি। আমি কোনো অন্যায় করি না এবং কোনো অন্যায়কে প্রশ্রয় দিই না।

শুক্রবার সন্ধ্যা ৭টায় বরুমচড়া বশরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের মাঠে বরুমচড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে প্রচুর উন্নয়ন হয়েছে। আনোয়ারা-কর্ণফুলীর চিত্র পাল্টে গেছে। 'নৌকায় ভোট দিলে শান্তি থাকে দেশের লোক' এটা শুধু স্লোগান নয় এটা বাস্তবে প্রমাণিত হয়েছে। 

এ সময় মন্ত্রী বরুমচড়ার এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, বরুমচড়া আমার দ্বিতীয় জন্মস্থান। এখানে আসার পর থেকে মনে হচ্ছে— আমি আমার নিজ এলাকায় আসলাম। আপনাদের আন্তরিকতায় আমি মুগ্ধ৷ আমি ছোটকাল থেকেই আমার বাবার সঙ্গে এখানে আসা-যাওয়া করতাম। আমার বাবার মৃত্যুর পর আপনারা আমাকে গ্রহণ করে নিয়েছেন। আগামী ৭ জানুয়ারি সকালে গিয়ে সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে আসবেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম